deshbangla71news.com
  • Home
  • খেলাধুলা
  • আইপিএলে এবার সালমার সঙ্গী শারমিন আক্তার সুপ্তা!
খেলাধুলা

আইপিএলে এবার সালমার সঙ্গী শারমিন আক্তার সুপ্তা!


নিজস্ব প্রতিবেদক:

নারীদের আইপিএল নামে পরিচিত ‘ উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জ’-এর গেলো আসরে বাংলাদেশ থেকে সুযোগ পেয়েছিলেন জাহানারা আলম ও সালমা খাতুন। তবে এবারের আসরে শুরুতে কেবল সালমা খাতুনকে চেয়ে বিসিবি’র সাথে যোগাযোগ করে বিসিসিআই। এবার সেখানে নতুন করে যুক্ত করে শারমিন আক্তার সুপ্তার নাম। বিসিবির কাছে সুপ্তাকেও চেয়েছে বিসিসিআই। ইতিমধ্যে দুজনকেই অনাপত্তিপত্র দিয়েছে বিসিবি। তবে নাম আসেনি জাহানারার নাম।

 

বিষয়টি নিশ্চিত করে বিসিবির নারী ক্রিকেটের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, ‘বিসিসিআই শুরুতে আমাদের কাছে কেবল সালমাকে চেয়েছে। তবে সম্প্রতি তারা আবার সুপ্তাকে চেয়ে আমাদের সাথে যোগাযোগ করেছে। তার ভিত্তিতে আমরা দুজনকেই ইতিমধ্যে অনাপত্তিপত্র দিয়ে দিয়েছি। আর তারা কে কোন দলে খেলবে এটা আসলে বিসিসিআই ঠিক করবে।’

 

আগামী ২৩ মে থেকে ২৮ মে পর্যন্ত ভারতের পুনেতে অনুষ্ঠিত হবে উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জের ৪র্থ আসর। এবারের আসরেও অংশ নিবে যথারীতি তিন দল সুপারনোভাস, ট্রেইলব্লেজার্স ও ভেলোসিটি।

 

এদিকে, সালমা খাতুন গতবার খেলেছিলেন ট্রেইলব্লেজার্সের হয়ে। আর জাহানারা আলম খেলেছিলেন ভেলোসিটি’র হয়ে। তবে এবার জাহানারা সুযোগ না পেলেও সর্বশেষ নারী বিশ্বকাপে নিজেকে দারুণভাবে মেলে ধরে সালমা খাতুন আরেক দফা সুযোগ করে নিয়েছেন এবারের আসরেও। তার সাথে যোগ হচ্ছে ডানহাতি ওপেনার শারমিন আক্তার সুপ্তার নামও।

 

উল্লেখ্য, ২০১৮ সালে দুই দল নিয়ে শুরু হয় এই টুর্নামেন্ট। পরের আসরেই বিসিসিআই দল বাড়ায় আরও একটি। এখন পর্যন্ত হওয়া তিন আসরের প্রথম দু’টিতেই শিরোপা জিতেছে সুপারনোভাস। আর সর্বশেষ আসরের চ্যাম্পিয়ন দল ট্রেইলব্লেজার্স।


Related posts

মহানগর গোয়েন্দা(দক্ষিণ) বিভাগের অভিযানঃ ৩০০০ পিস ইয়াবা সহ ০২ জন গ্রেফতার

SAKIFUL ISLAM

রোনালদোর জোড়া গোলে পর্তুগালের জয়

রোমাঞ্চকর লড়াইয়ে সিটিকে হারিয়ে এফএ কাপের ফাইনালে লিভারপুল

Ariful Islam Akash

মানিকগঞ্জে র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

H.A Mubarak

দেবু’র উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

SAKIFUL ISLAM

মৌসুমের প্রথম ‘এল ক্লাসিকোতে ‘ হার বার্সেলোনার

SAKIFUL ISLAM