deshbangla71news.com
  • Home
  • বিনোদন
  • আমি ভাগ্যবান, জীবন কাটানোর জন্য উপযুক্ত সঙ্গী পেয়েছি: পরীমনি
বিনোদন

আমি ভাগ্যবান, জীবন কাটানোর জন্য উপযুক্ত সঙ্গী পেয়েছি: পরীমনি


নিজস্ব প্রতিবেদক:

যেন সমুদ্রের মায়ায় ডুবেছেন রাজপরী। উত্তাল সমুদ্রের ঢেউয়ের তালে যেন বুনে নিচ্ছেন আরও কিছু স্বপ্ন। ভালোবাসা আর প্রকৃতির স্নিগ্ধতায় ঘেরা সেসব মুহূর্তের টুকরো অংশ শেয়ার করছেন ভক্তদের সঙ্গেও।

 

গত ২ মে কক্সবাজারে গেছেন চিত্রনায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। বিয়ের পর এটাই তাদের প্রথম অবকাশ যাপন। তাই এ ভ্রমণকে হানিমুন বললেও ভুল হবে না।

 

কক্সবাজার যাওয়ার পর থেকে প্রতিদিনই রোম্যান্টিক ছবি শেয়ার করছেন রাজ ও পরী। সঙ্গে জুড়ে দিচ্ছেন ভালোবাসা মাখানো শব্দমালা। বুধবার (১১ মে) নতুন ফটোশুটের কয়েকটি ছবি আপলোড করেছেন নায়িকা।

 

যেখানে দেখা যায়, সৈকতে থাকা একটি নৌকার পাশে দাঁড়িয়ে আছেন রাজ-পরী। দু’জনের গায়ে একই নকশার শার্ট। রাজ পরেছেন সাদা প্যান্ট, আর পরীর পরনে হলুদ শর্টস। একে-অপরকে প্রেমময় ভঙ্গিমায় জড়িয়ে আছেন।

 

ছবিগুলোর ক্যাপশনে পরীমণি লিখেছেন, ‘আমি ভাগ্যবান, জীবন কাটানোর জন্য উপযুক্ত সঙ্গী খুঁজে পেয়েছি।’ মাত্র এক ঘণ্টায় পরীর এই পোস্টে ৪৬ হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে। তবে কোনো মন্তব্য নেই। কারণ কমেন্ট বক্স নায়িকা নিজেই বন্ধ রেখেছেন।

 

রাজ ও পরী বিয়ে করেছেন গত বছরের ১৭ অক্টোবর। তবে সেটা ছিল একান্ত গোপনে। তাই পারিবারিকভাবে গত জানুয়ারিতে ফের বিয়ে করেন তারা। এরপর জমকালো আয়োজনে বিবাহোত্তর সংবর্ধনাও হয়। বর্তমানে পরীমণি অন্তঃসত্ত্বা। কয়েকদিন আগে কক্সবাজারে বেবি বাম্পসহ ফটোশুট করেছেন পরী।


Related posts

মানিকগঞ্জে এসএসসি পরীক্ষার্থীকে গণধর্ষণ, গ্রেফতার ২

Opu Opu

সিএমপির বায়েজিদ বোস্তামী থানার অভিযান, হত্যার অভিযোগে ৩ জন গ্রেফতার

SAKIFUL ISLAM

মিশরে হঠাৎ সশস্ত্র হামলা, নিহত ১১ সেনাসদস্য

H.A Mubarak

ব্যর্থতার দায়ে ইংল্যান্ড টেস্ট দলের নেতৃত্ব ছাড়লেন জো রুট

H.A Mubarak

হালিশহর থানা যুবলীগের উদ্যােগে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

SAKIFUL ISLAM

করোনায় সারাদেশে আবারো বাড়লো মৃত্যু সংখ্যা

Opu Opu