deshbangla71news.com
আন্তর্জাতিক

কনডম দিয়ে নৌকা সারিয়ে অলিম্পিকে ব্রোঞ্জ পদক জয়


নিজস্ব প্রতিবেদকঃ এই প্রথম কন্ডমের এক অদ্ভুত ব্যবহার দেখালেন অস্ট্রেলিয়ার ক্যানোইস্ট জেসিকা ফক্স। মূলত কন্ডোম ব্যবহার করা হয় জন্ম নিয়ন্ত্রণে। কিন্তু কন্ডোম দিয়ে যে এমন অদ্ভুত কাজ করা যায় বিশ্ববাসীকে তা দেখিয়ে দিলেন জেসিকা ফক্স।

মূলত অলিম্পিক ভিলেজে ঢোকার সময় প্রতিযোগীদের কন্ডোম দেয়া হয়। প্রতি আসরে সেগুলো ব্যবহৃত হলেও এবার সুযোগ নেই। করোনার কারণে অ্যাথলেটদের যৌনমিলন নিষিদ্ধ করেছে অলিম্পিক কমিটি। তাই কনডমগুলো অলস পড়ে আছে।

তবে সেগুলোর অদ্ভুত ব্যবহার দেখিয়ে বিশ্ববাসীকে তাক লাগিয়ে দিলেন অস্ট্রেলিয়ার জেসিকা ফক্স। মূলত তার নৌকার সামনের দিকের কার্বনের প্রলেপটি সারানোর জন্য তিনি নৌকার মুখে কন্ডোম লাগিয়ে দেন এবং ভিডিওটি তিনি তার টিকটক একাউন্টে পোস্ট করেন। মূহুর্তে তা ভাইরাল হয়ে যায়। কারণ কন্ডোমের এমন ব্যবহার এর আগে দেখেনি বিশ্ববাসী। নেটমাধ্যমে জেসিকা লেখেন, ‘বাজি ধরতে পারি যে কন্ডোম দিয়ে নৌকা সারানো যায়, এটা কেউ জানত না।’

সেই নৌকা দিয়েই টোকিও অলিম্পিকে কে-১ বিভাগে ব্রোঞ্জ জিতেছেন জেসিকা। এটা তার তিন নম্বর অলিম্পিক পদক। ২০১২ অলিম্পিকে লন্ডনে রুপা জিতেছিলেন তিনি। ২০১৬ রিও অলিম্পিকের পর টোকিওতেও ব্রোঞ্জ জিতলেন জেসিকা। পদক জয়ের পর তিনি সমর্থকদের ধন্যবাদ দিয়েছেন।


Related posts

ভারত সীমান্তে ৬০ হাজারের বেশি সৈন্য মোতায়েন করেছে চীন

deshbangla71news.com

আইপিএলের বাকি অংশ এবার আরব আমিরাতে

করোনা পজিটিভ লিটল মাস্টার শচীন টেন্ডুলকারের

নিজস্ব প্রতিবেদক