deshbangla71news.com
  • Home
  • জাতীয়
  • কাপ্তাইয়ের কর্ণফুলী নদীতে নিখোঁজ হওয়া অপর পর্যটকের মৃতদেহ উদ্ধার
জাতীয়

কাপ্তাইয়ের কর্ণফুলী নদীতে নিখোঁজ হওয়া অপর পর্যটকের মৃতদেহ উদ্ধার


নিজস্ব প্রতিবেদক:

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলার সীতারঘাট এলাকায় কর্ণফুলী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ ছাত্রের মরদেহ ১৫ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে।

 

বৃহস্পতিবার (১২ মে) সকাল সাড়ে ৬টার দিকে নদীর পাড় থেকে মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা।

 

জানা গেছে, বৃহস্পতিবার সকাল পৌনে ৬টার দিকে শিলছড়ি এলাকার স্থানীয় বাসিন্দা বাবু এবং বাচ্চু কৃষিকাজ করতে বাগানে যাওয়ার সময় মরদেহটি সীতারঘাটের পাশে ভেসে থাকতে দেখেন। তারা স্থানীয় প্রশাসন, ইউপি সদস্য ও ফায়ার সার্ভিস কর্মীদের খবর দিলে তারা সাড়ে ৬টার দিকে মরদেহটি উদ্ধার করে।

 

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন কাপ্তাই ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শাহীন আলম। তিনি বলেন, ভোর সাড়ে ৬টার দিকে মরদেহ ভেসে আসার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। মরদেহটি উদ্ধার করে চন্দ্রঘোনা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

ওয়াগ্গা ইউনিয়নের ৯ নং শিলছড়ি ওয়ার্ডের ইউপি সদস্য মো. সরোয়ার হোসেন বলেন, বৃহস্পতিবার সকাল সাড়ে ৫টায় জেলেদের মাছ ধরার রশির টানের সঙ্গে ভেসে ওঠে নিখোঁজ অপূর্ব সাহার মরদেহ। পরে সাড়ে ৬টার দিকে কাপ্তাই ফায়ার সার্ভিসের কর্মীরা এসে মরদেহটি উদ্ধার করে চন্দ্রঘোনা থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

 

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, নিহত অপূর্ব সাহার পরিবারের পক্ষ থেকে কোনো রকম আপত্তি না থাকায় প্রয়োজনীয় কাগজপত্র জমা নিয়ে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

প্রসঙ্গত, বুধবার দুপুরে চট্টগ্রাম শহর থেকে ঘুরতে আসা ৬ পর্যটক কর্ণফুলী নদীতে শখের বসে গোসল করতে নামেন। এ সময় দুই পর্যটক কর্ণফুলী নদীর সীতার ঘাট এলাকায় স্রোতের টানে তলিয়ে যায়। ফায়ার সার্ভিস ও নৌ বাহিনী লোকেশ বৈদ্য নামে একজনের মরদেহ উদ্ধার করে। আজ অপূর্ব সাহা নামে আরেকজনের মরদেহ নদীর পাড়ে ভেসে থাকা অবস্থায় উদ্ধার করা হয়।


Related posts

টাকা না দেওয়ায় মুরাদকে সেদিন গাছের সঙ্গে বেঁধে রাখা হয়েছিল!

Opu Opu

নিরাপদ নৌ রুটের দাবিতে ঢাকায় সন্দ্বীপ বাসীদের মানববন্ধন

Ariful Islam Akash

করোনায় সারাদেশে আবারো বাড়লো মৃত্যু সংখ্যা

Opu Opu

কয়েকটি রাজনৈতিক দল আওয়ামী লীগ সরকারকে উৎখাতে ষড়যন্ত্র করছে: প্রধানমন্ত্রী

Kazi MD Sazzad Hasan

মাত্র ১২ ঘন্টার মধ্যে সরকারের পতন হবে!

Opu Opu

ঢাবিকে হারিয়ে চ্যাম্পিয়ন চবি ডিবেটিং ক্লাব

SAKIFUL ISLAM