deshbangla71news.com
  • Home
  • কুমিল্লা
  • কুমিল্লার বরুড়ায় মোশারফ হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন
কুমিল্লা

কুমিল্লার বরুড়ায় মোশারফ হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন


নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লার বরুড়ায় সৌদি প্রবাসী মোশারফ হোসেন হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার সকালে উপজেলার আড্ডা ইউনিয়নের বাগমারা বাজারে বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার সহস্রাধিক নারী-পুরুষ অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বলেন, বাগমারা গ্রামের নুরুল ইসলামের ছেলে মোশাররফ হোসেন (৪৫) গত দুই যুগ ধরে প্রবাসে ছিলেন। কিছুদিন পূর্বে তিনি সৌদি আরব থেকে দেশে ফেরেন। দাম্পত্য জীবনে তিনি ৩ সন্তানের জনক। দীর্ঘদিন প্রবাসে থাকার সুবাদে তার স্ত্রী পারুল বেগমের সাথে পরোকীয়ায় জড়ান সৎ ভাই রবিউল ইসলাম।

এ নিয়ে তিনি বারবার প্রতিবাদ জানিয়েছেন। গত ১১ জুলাই রাতে পূর্বপরিকল্পিত ভাবে তাকে হত্যা করা হয়। নিজ ঘর থেকে তার লাশ উদ্ধার করে বরুড়া থানা পুলিশ। স্ত্রী পারুল বেগম ও সৎ ভাই রবিউল ইসলাম যৌথ ভাবে তাকে হত্যা করেছেন বলে অভিযোগ করেন বক্তারা। তারা হত্যাকান্ডে জড়িতদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান।

এসময় বক্তব্য রাখেন, বাগমারা বাজার কমিটির সভাপতি কামাল হোসেন মজুমদার, ইউপি সদস্য আবদুল মালেক, পৌর কাউন্সিলর আয়েশা বেগম, সমাজ সেবক শহিদুল ইসলাম, মাষ্টার দেলোয়ার হোসেন, ফখরুল ইসলাম রাশেদ, মাজহারুল ইসলাম স্বপন, আবুল কালাম, আবু তাহের, মমতাজ উদ্দিন প্রমুখ।


Related posts

কুমিল্লায় নতুন করে ৯২হাজার ৮শ ডোজ টিকা গ্রহণ করলো স্বাস্থ্যবিভাগ

নিজস্ব প্রতিবেদক

কুমিল্লা অটোরিকশায় ঘুরতে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ কারাগারে যুবক

Opu Opu

চৌদ্দগ্রামে ভারতীয় সীমান্ত থেকে উদ্ধার হওয়া বাংলাদেশীর মরদেহ ফেরত দিল বিএসএফ

নিজস্ব প্রতিবেদক