deshbangla71news.com
চট্টগ্রাম

চেয়ার টা আপনাকে বড্ড মিস করবে

  • 3.9K
    Shares

নির্বাচনী প্রচারণার সময় মাঠ জরিপে নেমে যখন কর্ণেলহাট এক রিকশাওয়ালাকে জিজ্ঞেস করেছিলাম মেয়রে কাকে ভোট দিবেন? তিনি বলেছিলেন, সুজন ভাইরে। অবাক দৃষ্টিতে চেয়ে নির্বোধের মত আবার জানতে চাইলাম, কাউন্সিলরে কাকে দিবেন, তখনও তিনি তার নামই নিলেন। ব্যাখাস্বরূপ জানতে চাইলাম,কেন? একটু হকচকিয়ে বললেন, আপনি কি খবর দেহেন না, ওনিই একমাত্র আমাগো লোক। আমি আর কিছুই বলতে পারলাম না।

 

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেওয়া প্রশাসক হিসেবে ১৮০ দিন দায়িত্ব পালন শেষে চট্টগ্রাম সিটি কর্পোরেশন থেকে বিদায় নিয়েছেন চট্টগ্রামবাসীর প্রিয় মানুষ জননন্দিত নেতা আলহাজ্ব খোরশেদ আলম সুজন।

 

গতকাল এক অনুষ্ঠানে আবেগঘন কণ্ঠে জননেতা সুজন বলেন, ‘প্রিয় নগরবাসী, আমার কাজে যদি আপনারা সন্তুষ্ট হয়ে থাকেন তাহলে আমাকে দোয়া করবেন। আর আমি যদি কারও মনে কষ্ট দিয়ে থাকি, আমি করজোড়ে আপনাদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। প্রশাসন চালাতে গিয়ে অনেক সময় কঠোর-কাঠিন্যের সঙ্গে চলতে হয়েছে। মেহেরবানী করে আপনারা আমাকে মাফ করে দেবেন। বিশ্বাস করুন, জীবনের শপথ করে বলছি, আমি সততা নিয়ে চলেছি, অসততা করতে চাইনি। আমি যতটুকু পেরেছি, আপনাদের সেবা দেওয়ার চেষ্টা করেছি।’

আলহাজ্ব খোরশেদ আলম সুজন-কে পেশাগত কারণে ভাই ডাকলেও আজ আপনার সম্মানার্থে স্যার ডাকতে চাই। স্যার, জানি না,কোন জাদুর মাধ্যমে আপনি পুরো চট্টলাবাসীর মনের অন্তরে জায়গা করেছেন। সাংগঠনিক কাজে গতমাসে কয়েকটা জায়গায় সফরে গিয়েছিলাম। সেখানকার লোক চট্টগ্রাম এর নাম বলার সাথে সাথেই আপনার নাম বলে উঠলো। আপনি এখন আমাদের চট্টগ্রাম তথা পুরো বাংলাদেশের আইডল। সিনেমায় নয়, বাস্তবতায়ও যে ফাটাকেষ্ট হওয়া যায় তা আপনাকে না দেখলে হয়তো দেশবাসীর বিশ্বাসই হত না। সর্বশেষে একটাই কথা বলতে চাই, নেতা আসে, নেতা যায়,কার কথাই বা মনে রয়, কিন্তু আপনাকে ভুলবে না, চট্টলাবাসী।স্যালুট, স্যার।


  • 3.9K
    Shares

Related posts

এস এম আনোয়ার হোসেন চেয়ারম্যানের নেতৃত্বে সামান্য একটা ওয়ার্ড সভা, জনসভায় পরিণত!

নিজস্ব প্রতিবেদক

২০ সেপ্টেম্বর ইউপি নির্বাচন- সন্দ্বীপে চলছে শেষ সময়ের প্রচারনা ও প্রস্তুতি

নিজস্ব প্রতিবেদক

সুইসাইড নোট লিখে চবি’র মেধাবী ছাত্রের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক