deshbangla71news.com
  • Home
  • চট্টগ্রাম
  • “জলাবদ্ধতায় সরকারের দোষ না দিয়ে আমরা আগে সচেতন হই” —গোলাম ছামদানি জনি
চট্টগ্রাম

“জলাবদ্ধতায় সরকারের দোষ না দিয়ে আমরা আগে সচেতন হই” —গোলাম ছামদানি জনি


নিজস্ব প্রতিবেদকঃ বর্ষা মৌসুম আগমনের সাথে সাথে নগরজুড়ে জলাবদ্ধতার পরিচিত রূপ ফিরে আসার লক্ষণ দেখা যাচ্ছে। হালকা বৃষ্টিতেই শুরু হয়ে যাচ্ছে মানুষের ভোগান্তি।

দীর্ঘদিনের এই জ্বলাবদ্ধতা নিরষণে ভিন্ন এক চিত্র চোখে পড়লো আজ। আজ হালিশহর থানা ছাত্রলীগ ও যুবলীগের উদ্যোগে হালিশহর হাউজিং এষ্টেটের গুরুত্বপূর্ণ পানি নিষ্কাশনে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক গোলাম ছামদানি জনি’র উপস্থিতি এবং দিক-নির্দেশনায় একমাত্র গয়নার ছড়া খালটির পরিষ্কার কার্যক্রম শুরু করা হয়।

এ বিষয়ে গোলাম ছামদানি জনি’র থেকে জানতে চাইলে তিনি বলেন, আমাদের বাসা বাড়ীর কাথা,কম্বল,মেট্রেস,শপিং ব্যাগ ব্যানিটি ব্যাগ,পথিলিন,প্লাস্টিকের বোতল সহ এমন কোন
জিনিস নাই এই গয়নার ছড়া খালে ফেলা হয় না,এক অদ্ভুত জাতি আমরা,একটু সচেতন হলে আমাদের চারপাশ আমরা পরিষ্কার পরিছন্ন রাখলে জলাবদ্ধতার অভিশাপে আমাদের আর পরতে হয় না।”

তিনি আরো বলেন, “খালটি পরিষ্কার না হওয়া পর্যন্ত হালিশহর থানা ছাত্রলীগ ও যুবলীগের এই কার্যক্রম চলমান থাকবে ইনশাআল্লাহ।”

খাল পরিষ্কারকরণ চলাকালীন উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের বিপ্লবী যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ গোলাম ছামদানি জনি, হালিশহর থানা যুবলীগ নেতা,সুফিয়ান রুবেল,সম্রাট মোস্তফা রিগান, ইউসুফ, লিটন আরো উপস্থিত ছিলেন হালিশহর থানা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক মোহাইমিনুল হক চৌধুরী সোয়েব, যুগ্ম-আহবায়ক নওশাদ আলী, সদস্য একে আরিফ খান, ইমরান খান আরভি, কুয়েত শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক এস এ শামীম, ১১নং দক্ষিন কাট্টলী ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মাহফুজ আহাম্মেদ ফাহিম, যুগ্ম-সাধারন সম্পাদক মাহমুদুল হাসান রনি, ছাত্রলীগ নেতা, মনির, রনি, মোহাম্মদ ইমন, ফাহিম,সাব্বির আহাম্মেদ শামীম,মো: জাহিদুল ইসলাম ইমম, রাজ, ছাত্রলীগ-যুবলীগ নেতৃবৃন্দ।


Related posts

চট্টগ্রামে ঝুট কাপড়ের গুদামে আগুন

নিজস্ব প্রতিবেদক

নগদে গ্রাহক সেবা নিতে গিয়ে মানুষের ভোগান্তি চট্টগ্রামে

করোনায় আরো ৭ জনের মৃত্যু, চট্টগ্রামে শনাক্ত ৯৭ জন

Kazi MD Sazzad Hasan