deshbangla71news.com
  • Home
  • জাতীয়
  • জাতির পিতার স্মরণে হালিশহর থানা ছাত্রলীগ ও যুবলীগের মোমবাতি প্রজ্বলন
জাতীয়

জাতির পিতার স্মরণে হালিশহর থানা ছাত্রলীগ ও যুবলীগের মোমবাতি প্রজ্বলন


নিজস্ব প্রতিবেদকঃ রাত পোহালেই ১৫ আগষ্ট। ১৫ আগষ্ট বাঙালি জাতির একটি শোকের দিন।বাংলার আকাশ-বাতাস আর প্রকৃতিও অশ্রুসিক্ত হওয়ার দিন। কেননা পঁচাত্তরের এই দিনে আগস্ট আর শ্রাবণ মিলেমিশে একাকার হয়েছিল বঙ্গবন্ধুর রক্ত আর আকাশের মর্মছেঁড়া অশ্রুর প্লাবনে।

মোমবাতি প্রজ্বলন
মোমবাতি প্রজ্বলন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এবং বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব সহ সকল শহীদদের স্মরণে হালিশহর থানা ছাত্রলীগ ও যুবলীগের উদ্যোগে মোমবাতি প্রজ্জ্বলন করা হয়।

পঁচাত্তরের ১৫ আগস্ট সুবেহ সাদিকের সময় যখন ধানমন্ডি ৩২ নম্বরে নিজ বাসভবনে সপরিবারে বঙ্গবন্ধুকে বুলেটের বৃষ্টিতে ঘাতকরা ঝাঁঝরা করে দিয়েছিল।

১৫ ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এবং বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব সহ শহীদদের স্মরণে হালিশহর থানা ছাত্রলীগ ও যুবলীগের উদ্যোগে মোমবাতি প্রজ্জ্বলন করা হয়।

মোমবাতি প্রজ্বলন কালে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ গোলাম ছামদানি জনি হালিশহর থানা যুবলীগ নেতা সুফিয়ান রুবেল, সম্রাট মোস্তফা রিগান, আরমান হোসেন, মাওলা,রাজ, ফাহিম,আনাস, ইউসুফ,সোহেল, লিটন আরো উপস্থিত ছিলেন হালিশহর থানা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক মোহাইমিনুল হক চৌধুরী সোয়েব, যুগ্ম-আহবায়ক নওশাদ আলী, সদস্য একে আরিফ খান, ইমরান খান আরভি, কুয়েত শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক এস এ শামীম, ১১নং দক্ষিন কাট্টলী ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মাহফুজ আহাম্মেদ ফাহিম,যুগ্ম-সাধারন সম্পাদক মাহমুদুল হাসান রনি, আকিব আহাম্মেদ,ছাত্রলীগ নেতা, মনির, সাব্বির আহাম্মেদ শামীম, সাইমন,ইমাম, পারভোজ,আলি,সাকিব, সোহাগ,মুন্না,ইফতি,আসিক,সজিব,২৬ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা, ফাহিম,মো:জাহিদুল ইসলাম ইমন, সাজিদ, নাদিম,মাহিন,তানজিল,আলভি, মাহিন,তাহসিন,সিয়াম,রাফি,নাজমুল, নাহিদ, সজিব,
শেখ নাজমুল উদ্দিন, মো নাহিদ, মো নাঈম, মো সাকিব,জাবেদ, আলিফ,সজিবসহ ছাত্রলীগ-যুবলীগ নেতৃবৃন্দ।


Related posts

চার মাস পর পদ্মা সেতুতে বসছে নতুন স্প্যান

deshbangla71news.com

মুজিব নামের আলোক শিখা

নিজস্ব প্রতিবেদক

ভেদাভেদ ভুলে সবাইকে জনগণের মঙ্গলের জন্য কাজ করার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক