deshbangla71news.com
  • Home
  • অপরাধ
  • তিতাসে ১৯১ ক্যান বিয়ারসহ মাদক ব্যাবসায়ী আটক
অপরাধ

তিতাসে ১৯১ ক্যান বিয়ারসহ মাদক ব্যাবসায়ী আটক


নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লার তিতাস উপজেলায় ১৯১ ক্যান বিয়ারসহ সাহিদ নামের ১ জনকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত সাহিদ (৩০) উপজেলার দড়িকান্দি গ্রামের দক্ষিণ পাড়ার সিদ্দিক মিয়ার ছেলে।

এসময় তার সাথে থাকা জিয়ারকান্দি ইউনিয়নে নোয়াগাঁও গ্রামের কবির হোসেনের ছেলে রাহাত(২২)পালিয়ে যায়।১৩ জুলাই মঙ্গলবার রাত আনুমানিক ১১ টায় তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সুধীন চন্দ্র দাস এর দিক নির্দেশনায় এসআই ইমরুল,প্রনব ও এএসআই সুমন সঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ অভিযান চালিয়ে উপজেলার দড়িকান্দি গ্রামের দক্ষিণ পাড়া সাহিদের ঘরের চকির নিচ থেকে ১৯১ ক্যান বিয়ারসহ সাহিদকে আটক করা হয়।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সুধীন চন্দ্র দাস বলেন,গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযানে রাত আনুমানিক ১১টায় উপজেলার দড়িকান্দি গ্রামের দক্ষিণ পাড়া সাহিদের ঘর থেকে কার্টুনের মধ্যে থাকা ১৯১ ক্যান বিয়ার উদ্ধার করা হয়েছে।

সাহিদ ও রাহাত একসাথে কাজ করতো। রাহাত পালিয়ে যায় এবং সাহিদকে গ্রেফতার করে মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলায় আইনগত ভাবে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।এদের পেছনে কারা কারা কাজ করে তাদেরকে ফাইন্ড আউট করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


Related posts

মান্না ফাউন্ডেশন এর সদস্য সংগ্রহের নামে প্রতারণা

Kazi MD Sazzad Hasan

৯৯৯ নম্বরে ধর্ষন ও ব্ল্যাকমেইলিং এর শিকার ভুক্তভোগী স্কুল ছাত্রীর ফোন কলে ধর্ষনকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

জামালপুরের সেই ডিসির বেতন কমে অর্ধেক, পাবেন না পদোন্নতি

নিজস্ব প্রতিবেদক