deshbangla71news.com
  • Home
  • জাতীয়
  • প্রতিপক্ষের বল্লমের আঘাতে দর্জির মৃত্যু
জাতীয়

প্রতিপক্ষের বল্লমের আঘাতে দর্জির মৃত্যু


নিজস্ব প্রতিবেদকঃ

বৃষ্টির সময় বাড়ির পানি ফিশারির পুকুরে নামার প্রতিবাদ করায় প্রতিপক্ষের বল্লমের আঘাতে বাবুল দত্ত (৫৫) নামে এক দর্জির মৃত্যু হয়েছে।

 

বৃহস্পতিবার (১১ মে) সকালে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলায় নওপাড়া ইউনিয়নের দনাচাপুর গ্রামে এ ঘটনা ঘটে।নিহত বাবুল দত্ত দনাচাপুর গ্রামের প্রবোদ দত্তের ছেলে। তিনি পেশায় একজন দর্জি।

পাশাপাশি তিনি ফিসারিতে মাছ চাষও করেতেন।

পুলিশ জানায়, দনাচাপুর গ্রামের সাবেক ইউপি সদস্য সুবল দেব ও তাদের পরিবারের লোকজনের বাড়ির বৃষ্টির পানি প্রতিবেশী বাবুল দত্তদের ফিশারি পুকুরে যাওয়ার কারণে তারা ক্ষতিগ্রস্ত হচ্ছিলেন।

 

বৃহস্পতিবার সকালে বৃষ্টির পানি ফিসারিতে যাওয়ার কারণে বাবুল দত্ত ৭টার দিকে সুবলদের বাড়িতে গিয়ে এর প্রতিবাদ জানায়। এ নিয়ে বাবুল দত্তের সঙ্গে সুবল দেবের ঝগড়া শুরু হয়।

ঝগড়ার এক পর্যায়ে সুবল দেব ও তাদের লোকজন দেশীয় অস্ত্রা নিয়ে বাবুল দত্তের ওপর হামলা করে। এ সময় প্রতিপক্ষের বল্লমের আঘাতে বাবুল দত্ত গুরুতর আহত হন। আশপাশের লোকজন মুমূর্ষ অবস্থায় বাবুলকে উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মীর মাহবুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তদের আটকের চেষ্টা করা হচ্ছে।


Related posts

ঢাকার চারপাশে রেলপথ নির্মাণের পরিকল্পনা

নিজস্ব প্রতিবেদক

প্রায় অর্ধ শতাব্দী ধরে যিনি নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক

আখতারুজ্জামান বাবু’র ৯ম মৃত্যুবার্ষিকী আজ

SAKIFUL ISLAM

গাড়ি থামিয়ে ভ্যানচালককে পেটালেন সিলেটের মেয়র

Ariful Islam Akash

তিনটি ভিন্ন ভিন্ন জায়গায় “গার্ড অব অনার” পাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

SAKIFUL ISLAM

বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রীর স্ত্রীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ

Kazi MD Sazzad Hasan