deshbangla71news.com
লাইফস্টাইল

প্রিয় মানুষটির ঘুম ভাঙানোর দারুণ রোমান্টিক ৫ উপায়


নিজস্ব প্রতিবেদকঃ

পৃথিবীতে অন্যতম আনন্দদায়ক অভিজ্ঞতা হলো ঘুম ভেঙে প্রিয় মানুষের মুখটি দেখতে পাওয়া। ঘুম ভেঙে যাওয়ার পরেও যখন ঘুম ছেড়ে উঠতে ইচ্ছা করে না তখন প্রিয় মানুষটির আলতো ছোঁয়া যেন আরও বেশি রোমাঞ্চিত করে। এর থেকে মধুর আর কী হতে পারে!

দিনের শুরুটা সুন্দর হলে সারাদিন সেই আবেশেই যেন কেটে যায়। দুজনের ভালোবাসা যেন আরও বেশি বেড়ে যায়।

সকালটা রোমান্টিক করতে চাইলে এই উপায়গুলো মেনে চলতে পারেন-

 

বলে দিন ভালোবাসিঃ  ঘুম ভেঙে তার মুখটি দেখতে পাওয়া, আরামদায়ক বিছানার একপাশে তার শুয়ে থাকা আপনার কাছে কতটা গুরুত্বপূর্ণ তা তাকে বুঝতে দিন। সব কথা চোখে চোখে নয়, কিছু কথা মুখেও বলতে হয়। এতে ভালোবাসার গভীরতা বাড়ে। অবশ্য সেজন্য চিৎকার করে বলার দরকার নেই।

বরং কানেকানেই তাকে ‘ভালোবাসি’ জানিয়ে দিন। একটি বিষয় মনে রাখবেন, যতবারই বলা হোক না কেন, ভালোবাসি শব্দটি কখনো পুরোনো হয় না। সম্পর্কে চির নতুন রাখতে প্রতিদিন তাকে ভালোবাসার কথা জানিয়েই নাহয় ঘুম ভাঙালেন!

 

 

একটু আলতো ছোঁয়াঃ    অনেক সময় মুখের কথার থেকেও বেশি কাজ করে ভালোবাসার আলতো ছোঁয়া। এর সবচেয়ে ভালো মাধ্যম হলো চুম্বন। প্রিয় মানুষটির ঘুম ভাঙানোর জন্য চুম্বনের দ্বারস্থ হতে আপত্তি নেই নিশ্চয়ই? আলস্য জড়ানো সকালের প্রেমটুকু আরেকটু গভীর করতে থেরাপির মতো কাজ করবে এটি। ঠিক যেমন করে সবুজ পাতাকে ছুঁয়ে যায় ভোরের শিশির।

 

ব্রেকফাস্ট নিয়ে আসুনঃ  এর মানে হলো আপনি আগেভাগে উঠে তার ঘুম না ভাঙিয়ে নিজেই নাস্তা তৈরি করে ফেলা। এরপর সুন্দর করে সাজিয়ে বিছানায় নিয়ে চলে যাওয়া। সেজন্য আপনাকে যে মহা আয়োজন করে রাঁধতে বসতে হবে, এমন কিন্তু নয়।

হতে পারে তা সামান্য চা, কফি, ব্রেড-বাটার। আপনি ভালোবেসে তার জন্য এটুকু আয়োজন করলেই তিনি চমকিত হবেন। দুজন মিলে সকালের সময়টা আরও সুন্দরভাবে কাটাতে পারবেন।

 

 

একসাথে গোসলঃ   এটি একটু বেশিই রোমান্টিক। সঙ্গীর সঙ্গে রোমান্টিক হতে তো দোষের কিছু নেই, তাই না! অনেকে একা একা গোসল সারতে পছন্দ করেন। সকালটা আরও মধুর করতে সঙ্গীকেও সঙ্গে নিতে পারেন। এতে ভালোবাসা বাড়বেই, কমবে না।

 

ম্যাসেজ করুনঃ হয়তো আপনারা দুজন দুই জায়গায় রয়েছেন। তাতে কী! হাতের কাছে ফোন তো রয়েছেই। সকালে ছোট্ট একটি মেসেজ আপনার সঙ্গীর দিনটি সুন্দর করে দিতে পারে। চাইলে কল কিংবা ভিডিও কল করে কথা বলুন তার সঙ্গে। প্রযুক্তির সুবিধাটুকু ভালোবাসার গভীরতা বাড়াতে কাজে লাগান।


Related posts

.

deshbangla71news.com

বিকল পা নিয়ে থেমে থাকেনি জীবন সংগ্রামে

নিজস্ব প্রতিবেদক

ডাল খান, ওজন কমান

deshbangla71news.com

কীভাবে বুঝবেন আপনি গলার ক্যান্সারে আক্রান্ত হতে যাচ্ছেন?

নিজস্ব প্রতিবেদক

ট্যাটুর মাধ্যমেও লুকানো যাবে মুখের পোড়া দাগ

Ariful Islam Akash

মাঠে নেই, তবুও লিডার মাশরাফি!

নিজস্ব প্রতিবেদক