deshbangla71news.com
  • Home
  • জাতীয়
  • বঙ্গমাতার জন্মবার্ষিকী স্মরণে হালিশহর থানা ছাত্রলীগ ও যুবলীগের দোয়া মাহফিল
জাতীয়

বঙ্গমাতার জন্মবার্ষিকী স্মরণে হালিশহর থানা ছাত্রলীগ ও যুবলীগের দোয়া মাহফিল


নিজস্ব প্রতিবেদকঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী আজ ৮ আগস্ট। ১৯৩০ সালের এই দিনে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া গ্রামে তিনি জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে তিনি জাতির জনকের হত্যাকারীদের হাতে নির্মমভাবে নিহত হন।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১ তম জন্মবার্ষিকী উপলক্ষে মরহুমার রুহের মাগফিরাত কামনা করে হালিশহর থানা ছাত্রলীগ ও যুবলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ গোলাম ছামদানি জনি, হালিশহর থানা যুবলীগ নেতা সুফিয়ান রুবেল, সম্রাট মোস্তফা রিগান, আরমান হোসেন, মাওলা,রাজ, ফাহিম,আনাস, ইউসুফ,সোহেল, লিটন আরো উপস্থিত ছিলেন হালিশহর থানা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক মোহাইমিনুল হক চৌধুরী সোয়েব, যুগ্ম-আহবায়ক নওশাদ আলী, সদস্য একে আরিফ খান, ইমরান খান আরভি, কুয়েত শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক এস এ শামীম, ১১নং দক্ষিন কাট্টলী ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মাহফুজ আহাম্মেদ ফাহিম,যুগ্ম-সাধারন সম্পাদক মাহমুদুল হাসান রনি, আকিব আহাম্মেদ,ছাত্রলীগ নেতা, মনির, সাব্বির আহাম্মেদ শামীম, সাইমন,ইমাম, পারভোজ,আলি,সাকিব, সোহাগ,মুন্না,ইফতি,আসিক,সজিব,২৬ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা, ফাহিম,মো:জাহিদুল ইসলাম ইমন, সাজিদ, নাদিম,মাহিন,তানজিল,আলভি, মাহিন,তাহসিন,সিয়াম,রাফি,নাজমুল, নাহিদ, সজিব,
শেখ নাজমুল উদ্দিন, মো নাহিদ, মো নাঈম, মো সাকিব,জাবেদ, আলিফ,সজিবসহ ছাত্রলীগ-যুবলীগ নেতৃবৃন্দ।


Related posts

ধর্ষণের পাশবিকতা বন্ধে সর্বোচ্চ শাস্তির বিধান করা হয়েছে: প্রধানমন্ত্রী

deshbangla71news.com

শহীদের প্রতি শ্রদ্ধা জানালেন নেপালের প্রেসিডেন্ট বিদ্যা দেবী

Kazi MD Sazzad Hasan

বাংলাদেশ ও বঙ্গবন্ধুকে নিয়ে ট্রুডোর কথা!

Kazi MD Sazzad Hasan