deshbangla71news.com
  • Home
  • জাতীয়
  • ভোজ্য তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে চট্টগ্রামে জামায়াতের বিক্ষোভ মিছিল
জাতীয়

ভোজ্য তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে চট্টগ্রামে জামায়াতের বিক্ষোভ মিছিল


নিজস্ব প্রতিবেদকঃ 

কেন্দ্র ঘোষিত ভোজ্য তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও নগর জামায়াতের সেক্রেটারি অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমীনের সভাপতিত্বে বিক্ষোভ মিছিলটি নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

 

 

মিছিলোত্তর সমাবেশে সভাপতির বক্তব্যে অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমীন বলেন, “ভোজ্যতেল নিয়ে আমাদের দেশে যা চলছে তা রীতিমতো তামাশা। সরকার জনগণকে মিথ্যে তথ্য দিয়ে প্রতারণা করছে। একবার বলছে, তেল যথেষ্ট পরিমাণ মজুদ আছে, মূল্য বৃদ্ধির আশংকা নেই, আরেকবার বলছে ব্যবসায়ীরা কথা দিয়ে কথা রাখছেন না। আমাদের প্রশ্ন, তাহলে সরকারের নিয়ন্ত্রণে কি কিছুই নেই ? ব্যবসায়ীরাও কি সরকারের উর্ধ্বে ?”

 

তিনি আরো বলেন, “আমাদের অবাক লাগে, একেকটি পণ্যের বিকল্প কী হতে পারে তা গণভবনে বসে প্রধানমন্ত্রী জনগণকে সবক দিচ্ছেন। দাম কমানোর আশ্বাস না দিয়ে তিনি জনগণের সাথে হাসি-তামাশায় মেতেছেন। জনগণ ক্ষোভে ফুসছে, যেকোনো সময় ক্ষোভের বিষ্ফোরণ হতে পারে।”

 

তিনি বলেন, “আমরা আজকের এই সমাবেশ থেকে স্পষ্ট ভাষায় বলতে চাই, বাংলাদেশ জামায়াতে ইসলামী হামলা মামলা জুলুম নির্যাতনকে পরোয়া করে না, জনগণের মৌলিক দাবী আদায়ের জন্য জামায়াতে ইসলামী যেকোনো ত্যাগ শিকার করতে প্রস্তুত।”

 

এমতাবস্থায়, অনতিবিলম্বে ভোজ্য তেলের মূল্য স্বাভাবিক পর্যায়ে নিয়ে আসতে সরকারের প্রতি আহবান জানান তিনি।

 

 

 

এছাড়া, উক্ত মিছিল ও সমাবেশে আরো বক্তব্য রাখেন নগর জামায়াতের এসিস্ট্যান্ট সেক্রেটারি মুহাম্মদ উল্লাহ ও সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান হেলালীসহ নগর জামায়াত নেতৃবৃন্দ।


Related posts

কুমিল্লায় রমজানের শুরুতে ধর্মীয় আবহ সৃষ্টি, তারাবির নামাজে মুসল্লীদের ঢল

Opu Opu

বেগম আরজু মনির জন্মদিন উপলক্ষে দেবু’র আয়োজনে দোয়া মাহফিল ও খাবার বিতরণ

SAKIFUL ISLAM

মেডিক্যাল ভর্তি পরীক্ষায় পুরো বাংলাদেশে ১ম হয়েছে খুলনার মীম!

Opu Opu

ট্রাকচাপায় অটোরিকশার নিহত চার জন

নিজস্ব প্রতিবেদক

লক্ষীপুরে ছেলেসহ অন্তঃসত্ত্বা মহিলা উধাও, স্বামীসহ আটক ৭

H.A Mubarak

“প্রিয় বঙ্গবন্ধু” বইয়ের শুভেচ্ছা কপি হাতে চসিক মেয়র

SAKIFUL ISLAM