deshbangla71news.com
নিজস্ব প্রতিবেদক

মগধরা ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের মত বিনিময় সভা সম্পন্ন


আবুল কালাম আজাদ,সন্দ্বীপ, চট্টগ্রাম।

আসন্ন ২০২১ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার মগধরা ইউনিয়নের ৯নং ওয়ার্ডস্থ মাজহারুল ইসলাম মেম্বারের বাড়িতে ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের উদ্যোগে এক বিশাল মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় মগধরা ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির অসুস্থতায় সভাপতিত্ব করেন অত্র ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন মগধরা ইউনিয়ন পরিষদ ২০২১ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী মগধরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রবিউল আলম সমির ও সঞ্চালনায় ছিলেন মোঃ শাহীন।

সভায় বক্তব্য রাখেন মাজহারুল ইসলাম, ৯নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ সেলিম, ৮নং ওয়ার্ড ইউপি সদস্য ইব্রাহিম খলিল দুলাল, শাহীন ও মগধরা ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ সানাউল্ল্যাহ প্রমুখ। এছাড়া সভায় মনোনয়ন প্রত্যাশা ও সরকারি দলের উন্নয়নের কথা তুলে ধরে অসাধারণ গান পরিবেশন করেন গায়ক আবু হানিফ।

প্রধান অতিথি সমির বলেন, রাজনীতি করতে গিয়ে আপন বড় মনিরকে ভাই হারিয়েছি, চাচা বশিরকে হারিয়েছি। কখনো প্রতিশোধ প্রবনতার স্বপ্ন না দেখে সহনশীলতা ও বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাজনীতি করেছি। আপনাদের দোয়া ও সমর্থনে আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী। নৌকার মনোনয়ন সন্দ্বীপের সাংসদ মাহফুজুর রহমান মিতার সহযোগিতায় জননেত্রী শেখ হাসিনার হাত থেকে নিয়ে আসবো ইনশাল্লাহ। এছাড়া সরাকারি দলের, স্থানীয় সাংসদ মিতার উন্নয়ন ও নিজের ব্যক্তিগত উন্নয়ন ও সমাজসেবার কথা তুলে ধরেন।


Related posts

কিং খান এবার বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিকের মালিক

নিজস্ব প্রতিবেদক

এবার ৩ দিনে শেষ টেস্ট ম্যাচ, আবারও তীব্র সমালোচনার মুখে মোদি স্টেডিয়াম

নিজস্ব প্রতিবেদক

কফি পানে দাঁতের দাগ, ঘরোয়া চিকিৎসা

Kazi MD Sazzad Hasan