deshbangla71news.com
  • Home
  • কুমিল্লা
  • মনোহরগঞ্জে চেয়ারম্যান দুলালের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ
কুমিল্লা

মনোহরগঞ্জে চেয়ারম্যান দুলালের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ


নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি সাইদুর রহমান দুলালের উদ্যোগে স্থানীয় দুস্থ-অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চেয়ারম্যানের নিজস্ব অর্থায়নে বিপুলাসার ইউনিয়নের বিভিন্ন এলাকার সহস্রাধিক দুস্থ-অসহায় পরিবার এবং করোনায় কর্মহীন ব্যক্তিদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান দুলাল, ইউপি সচিব জাহাঙ্গীর আলম সেলিম, প্রাক্তণ ইউপি সচিব যোগেশ চন্দ্র পাল, প্রবাসী আওয়ামী লীগ নেতা মোঃ সেলিম, সাবেক ইউপি মেম্বার আব্দুর রশিদ, আওয়ামী লীগ নেতা আব্দুল গোফরান, খোরশেদ আলম সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রী বিতরণ প্রসঙ্গে ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান দুলাল বলেন, ‘মাননীয় স্থানীয় সরকারমন্ত্রী মোঃ তাজুল ইসলাম মহোদয় আমাদেরকে যেভাবে নিদের্শনা দিয়েছেন, আমরা সেভাবেই মানুষের পাশে থাকার চেষ্টা করছি। করোনা প্রাদুর্ভাবের শুরু থেকে অদ্যাবধি আমি সরকারি সহযোগিতার পাশাপাশি বেশ কয়েকবার আমার সামর্থ্য মোতাবেক নিজস্ব অর্থায়নে বিপুলাসার ইউনিয়নের দুস্থ-অসহায় মানুষের হাতে হাতে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি।’
উল্লেখ্য, এর আগেও করোনাকালে বিপাকে পড়া হতদরিদ্র পরিবারের মাঝে একাধিকবার খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান দুলাল। এছাড়াও তিনি নিজস্ব অর্থায়নে রমজানে ইফতার সামগ্রী, ঈদুল ফিতরে ঈদবস্ত্র ও সেমাই চিনি বিতরণ করেছেন এবং স্থানীয় কমিউনিটি ক্লিনিকগুলোতে অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন।
মনোহরগঞ্জে চেয়ারম্যান দুলালের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ


Related posts

হোমনায় পাগলা কুকুরের কামড়ে নারীসহ আহত-৮

নিজস্ব প্রতিবেদক

কুমিল্লার চৌদ্দগ্রামে প্রবাসীর স্ত্রীকে শ্লীলতা হানি ও হত্যা চেষ্টার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

দেবীদ্বারে বুদ্ধিপ্রতিবন্ধি নারী ধর্ষনে সন্তান প্রসব, র‌্যাবের হাতে ধর্ষক গ্রেফতার

Opu Opu