deshbangla71news.com
  • Home
  • রাজনীতি
  • যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর উদ্যোগে রান্না করা খাবার বিতরণ
রাজনীতি

যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর উদ্যোগে রান্না করা খাবার বিতরণ


নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারন সম্পাদক মাঈনুল হাসান খান নিখিলের নির্দেশনায় আজ বেলা ১টায় নগরীর ৩৯ নং ওয়ার্ডের দক্ষিন হালিশহর কাটা খালী স্কুল ও ২৪ নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ডে নুর-এ- জাহান তাহাফিজুল কুরআন মাদ্রাসায় আওয়ামী যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর উদ্যোগে ৭০০ সুবিধা বঞ্চিত ও নিম্ন আয়ের মানুষদের মাঝে রান্না করা বিতরণ করা হয়।

এসময় মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মিজানুর রহমান।

এতে আরো উপস্থিত ছিলেন জাকের আহমেদ খোকন, মোঃলোকমান, ইমতিয়াজ আহমেদ বাবলা, জাহিদ হোসেন খোকন,সাজ্জাদ আলী জুয়েল,মাসুদুল আলম জিকু,ফারুক হোসেন সুমন,ইয়াছিন আরাফাত, ,আবিদ হাসান,হেদায়তুল ইসলাম ইমু,মোঃবশির,মনির উদ্দীন রুবেল,কাউসার আহমেদ রাজু,রায়হান,সাদ্দাম হোসেন,তৌহিদুল ইসলাম রানা,সাকিব,সাইফুজ্জামান রাকেশ,শুভ,শাহজাহান বাপ্পী আলী নুর,ইব্রাহীম খলিল, ইমতিয়ার হোসেন সাগর,নাইমুর রহমান রিয়াদ,সজীব মজুমদার, মুনতাসীর আলম,নিহাল,ফয়েজ আহমেদ তুহিন, ফয়সাল আহমেদ, ফাহিম,কামাল, রাব্বী মিলন।প্রমুখ।

এসময় দেবাশীষ পাল দেবু বলেন, “করোনার শুরু থেকে খাদ্য ও চিকিৎসা সেবা নিয়ে আমরা জনগণের পাশে আছি। আশা করি আগামী দিনগুলোতেও চট্টলার যুবসমাজকে সাথে নিয়ে চট্টগ্রামের মানুষের পাশে সবসময় থাকবো। “


Related posts

কোম্পানীগঞ্জে আবারো ২ পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধ ৬

নিজস্ব প্রতিবেদক

জাতীয় চার নেতা হত্যার পেছনে অনেক মোটিভ ছিল : স্বরাষ্ট্রমন্ত্রী

deshbangla71news.com

নগরীর ১ নং ওয়ার্ডে ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের মাঝে ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদক