deshbangla71news.com
  • Home
  • খেলাধুলা
  • শেরপুরে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
খেলাধুলা

শেরপুরে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন


শেরপুর প্রতিনিধিঃ

 

শেরপুর নালিতাবাড়ী ১৩ মে(শুক্রবার) উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের আব্দুল খালেক মিনি স্টেডিয়ামে এই খেলা উদ্বোধন করা হয় উপজেলা পর্যায়ে মাদকমুক্ত যুব সমাজ গঠনের লক্ষে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ-১৭।

 

উদ্বোধনী অনুষ্ঠানে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভীনের সভাপতিত্বে মুঠোফোনে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী।

 

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক ফারুক আহমেদ বকুলের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি অব্দুস সবুর, উপ-প্রচারর সম্পাদক তাকিজুল ইসলাম তারা।

আরও উপস্থিত ছিলেন- উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সাধারণ সম্পাদক চঞ্চল, প্রেসক্লাবের ক্রীড়া ও সংষ্কৃতি বিষয়ক সম্পাদক মুঞ্জরুল আহসান, ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন চৌধুরী, জামাল উদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম খোকা, উপজেলা যুবলীগ নেতা হাফিজুল ইসলাম জুয়েল, উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাকারিয়া ও ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল মমিন লিক্সন, সাবেক ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম প্রমুখ।

 

উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে এই খেলা অনুষ্ঠিত হচ্ছে। উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করেন পোড়াগাঁও ইউপি একাদশ ও নন্নী ইউপি একাদশ। উপজেলার শতশত ক্রীড়ামোদী দর্শক এই খেলাটি উপভোগ করেন।


Related posts

তারকা বিহীন দল নিয়ে বাংলাদেশ সফরে আসছে অস্ট্রেলিয়া

বিশ্বকাপের প্রতিশোধ বিশ্বকাপেই নিলো নিউজিল্যান্ড, ইংল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত জয়ে ফাইনালে

SAKIFUL ISLAM

পেরুকে হারিয়ে কোপা আমেরিকায় তৃতীয় হলো কলম্বিয়া

নিজস্ব প্রতিবেদক

লেওয়ানডক্সির জোড়া গোলও রক্ষা করতে পারল না পোল্যান্ডকে

শেরপুরে মাইক্রোবাস চাপায় শিক্ষার্থীর মৃত্যু, আহত ৩ সহপাঠী

Ariful Islam Akash

বেঙ্গালুরুর বিপক্ষেও উইকেট শূণ্য মোস্তাফিজ,২ রানের জন্য করা হয়নি অর্ধশতক!

H.A Mubarak