deshbangla71news.com
বিনোদন

সময়ের দক্ষ এক পরিচালক জী স্বাধীন


নিজস্ব প্রতিবেদকঃ সময়ের দক্ষ নির্মাতাদের একজন জী স্বাধীন। নিজের কাজ দিয়ে এই তরুণ ধীরে-ধীরে দর্শকদের আস্থা অর্জন করে যাচ্ছেন। ছোট পর্দা, ওটিটি প্লাটফর্ম ও ইউটিউবসহ নানা মাধ্যমে রীতিমত কাজ করে যাচ্ছেন তিনি।

একজন স্বপ্নবাজ হিসেবে স্বপ্ন দেখেন চলচ্চিত্র নির্মানের। স্বাধীনের জনপ্রিয় কাজগুলো হচ্ছে বৃদ্ধাশ্রম, জীবন তরী, অভিমান, মরলে আমার জ্বালা কমে যেত, প্রাণ পাখি, তুই ছাড়া সবই ভুল, আহাজারি, বোকা পরান, পর, ইচ্ছে করে মাগো তোমার কোলে ফিরে যাই সহ আরও অনেকগুলো কাজ।
সিনেমার জন্য বেশকিছু ভালো গল্প নিয়ে প্রস্তুতি নিচ্ছেন তিনি। সময় এবং সুযোগ হলেই শুরু করবেন কাজ।

স্বাধীনের পরিচালিত এবং বরণ্য অভিনেতা ফজলুর রহমান বাবু অভিনীত ‘বৃদ্ধাশ্রম’ শিরোনামের মিউজিক ভিডিওটি বাংলাদেশ এবং ভারতে ব্যাপক জনপ্রিয়তা পায়

দেশবাংলার সাথে কথা হলে ঈদুল আজাহাকে সামনে রেখে বেশ কিছু কর্মপরিকল্পনার কথা জানান জী স্বাধীন। তিনি বলেন, কিছু ভালো গল্পের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও সু-পরিচিত শিল্পী ও অভিনেতা অভিনেত্রী নিয়ে কিছু মিউজিক্যাল ফিল্ম নির্মাণেরর লক্ষ্যে কাজ করছি।

‘সম্পত্তি ছেড়া জুতা’ নামক স্বল্পদৈর্ঘ্য সিনেমা নিয়ে চিন্তা-ভাবনা করছেন এবং সময় সুযোগ হলে কাজে হাত দিবেন বলে জানান স্বাধীন। তার পরিচালিত বেশ কিছু মিউজিক ভিডিও ইতিমধ্যে কাজ শেষ হয়ে মুক্তির অপেক্ষায় আছে। কিছু কাজ বাকি থাকায় কাজগুলো এখনো মুক্তি দেওয়া হয়নি।
কয়েকটা নাটকের শুটিং শেষে এডিটিং করতেও রীতিমত ব্যস্ত সময় পার করছেন তিনি। সবমিলিয়ে কাজ নিয়ে ব্যস্ততায় দিন কাটছে এই নির্মাতার।


Related posts

রীতিমত ভাইরাল ‘জুবিন নটিয়াল’!

নিজস্ব প্রতিবেদক

বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ভারতীয় দলের অন্যতম বোলার জাসপ্রিত বুমরাহ!

নিজস্ব প্রতিবেদক

কুকুরের সঙ্গে থাকেন ‘তামান্না’!

নিজস্ব প্রতিবেদক