deshbangla71news.com
  • Home
  • চট্টগ্রাম
  • সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ পত্রিকার উদ্যোগে সন্দ্বীপ থেকে জিপিএ-৫ প্রাপ্ত ১৫১ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান
চট্টগ্রাম

সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ পত্রিকার উদ্যোগে সন্দ্বীপ থেকে জিপিএ-৫ প্রাপ্ত ১৫১ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান


সন্দ্বীপ থেকে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে ২০২১ ও ২০২২ সালে জিপিএ- ৫ প্রাপ্ত ১৫১ জন কৃতি শিক্ষার্থীর ক্যারিয়ার গাইডলাইন বিষয়ক কর্মশালা এবং সংবর্ধনা অনুষ্ঠান ৪ জুন ২০২২, বুধবার অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন সীতাকুণ্ড তাহের-মনজুর কলেজের অধ্যক্ষ ও সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ পত্রিকার সম্পাদক অধ্যক্ষ মুকতাদের আজাদ খান।

সন্দ্বীপের হাজী আবদুল বাতেন সওদাগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ পত্রিকার উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সন্দ্বীপ থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও নৌ পরিবহন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মাহফুজুর রহমান মিতা। প্রধান অতিথি তাঁর বক্তব্যে শিক্ষার গুণগত মানোন্নয়নে সর্বাধিক গুরুত্বারোপ করেন। তিনি শিক্ষার গুণগত মানোন্নয়ন বিষয়ে অভিভাবক ও শিক্ষক সমাজকে আরো দায়িত্বশীল ভূমিকা পালনের আহ্বান জানান। অনু্ষ্ঠানে তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন।

অনু্ষ্ঠানে ক্যারিয়ার গাইডলাইন বিষয়ে দিকনির্দেশনা দেন দেশসেরা শিক্ষা প্রতিষ্ঠান রাজউক উত্তরা মডেল কলেজের সহকারী অধ্যাপক মোঃ আনোয়ারুল কাবির।

মগধরা স্কুল এন্ড কলেজের অর্থনীতি বিষয়ের প্রভাষক দেলোয়ার হোসেন সাঈদ ও হালিশহর ন্যাশনাল গ্রামার স্কুলের প্রধান শিক্ষক কেফায়েতুল্লাহ কায়সারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন হাজী আবদুলরবাতেন সওদাগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা অ্যাডভোকেট লায়ন আলহাজ্ব মোঃ সলিমুল্লাহ, হাজী আবদুল বাতেন সওদাগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি মাওলানা আইয়ুব আলী, মগধরা স্কুল এন্ড কলেজের সাবেক সভাপতি মোঃ কারিমুল মাওলা লিটন, উত্তর সন্দ্বীপ কলেজের সহকারী অধ্যাপক মোঃ মোশাররফ হোসেন, আজিমপুর হাই স্কুলের প্রধান শিক্ষক বিষ্ণু পদ রায়, সন্দ্বীপ শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক আবুল কাসেম শিল্পী, আলোকিত সন্দ্বীপ পত্রিকার বার্তা সম্পাদক কাজী জিয়া উদ্দিন সোহেল ও ব্যবস্থাপনা সম্পাদক মোঃ রেজাউল করিম, মুছাপুর হাজী আবদুল বাতেন উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক এ কে ফজলুল করিম, মাইটভাঙ্গা হাই স্কুলের সহকারী প্রধান শিক্ষক সাইফুল ইসলাম, রহমতপুর হাই স্কুলের সাবেক শিক্ষক ফোরকান উদ্দিন, আহসান জামিল টেকনিক্যাল সেন্টারের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কামরুল হাসান, বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ শাখার আহ্বায়ক ও আলোকিত সন্দ্বীপ পত্রিকার সহ-সম্পাদক ইলিয়াছ সুমন,বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ শাখার সদস্য সচিব পুস্পেন্দু মজুমদার সহ দেশ বাংলা ৭১ নিউজের সাংবাদিক আসীর ফয়সাল।

এ ব্যতিক্রমী অনু্ষ্ঠানে সমাজের বিভিন্ন শ্রেণি পেশার গুণীজন উপস্থিত ছিলেন।এই সময় তারা অনুরোধ করেন এই রকম অনুষ্ঠান সবসময় করা হোক। যার ফলে শিক্ষার্থীরা আরো উৎসাহিত হবে।


Related posts

শতাধিক পরিবারকে শিক্ষা উপমন্ত্রী নওফেল এর পক্ষ হতে জনির তত্ত্বাবধানে কোরবানির মাংস বিতরণ

নিজস্ব প্রতিবেদক

চসিক নির্বাচনী প্রচারণায় তৃণমূল পর্যায়েও কাজ করে যাচ্ছেন গোলাম ছামদানি জনি

Fao Limited

এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের জন্য রবি-টেন মিনিট স্কুলের ক্রাশ কোর্স

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে বাড়ছে ডায়রিয়ার প্রকোপ-কারণ দূষিত পানি

কর্ণফুলীতে শ্রমিকের মরদেহ উদ্ধার

Kazi MD Sazzad Hasan

জনগনের আস্থা,বিশ্বাস ও ভালোবাসা এখন এমপি মিতাকে ঘিরে

নিজস্ব প্রতিবেদক