deshbangla71news.com
  • Home
  • চট্টগ্রাম
  • হালিশহর থানা ছাত্রলীগ ও যুবলীগের উদ্যোগে ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন-২০২১
চট্টগ্রাম

হালিশহর থানা ছাত্রলীগ ও যুবলীগের উদ্যোগে ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন-২০২১


নিজস্ব প্রতিবেদকঃ গত শনিবার (৫ জুন) থেকে দেশজুড়ে শুরু হয়েছে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ২০২১।

শুক্রবার ছাড়া এ ক্যাম্পেইন চালু থাকবে ১৯ জুন পর্যন্ত। এই সময় ৬ মাস থেকে ১১ মাস বয়সী সব শিশুকে একটি করে নীল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল এবং ১২ মাস থেকে ৫৯ মাস বয়সী সকল শিশুকে একটি করে লাল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল বিনামূল্যে খাওয়ানো হয়।

দেশের অন্যান্য স্থানের মতো আজ হালিশহর থানা ছাত্রলীগ ও যুবলীগের উদ্যোগে ৬ মাস থেকে ৫১ মাস বয়সী শিশুদের মাঝে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হয়।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের বিপ্লবী যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ গোলাম ছামদানি জনি, হালিশহর থানা যুবলীগ নেতা,সুফিয়ান রুবেল,সম্রাট মোস্তফা রিগান, ইউসুফ, লিটন আরো উপস্থিত ছিলেন হালিশহর থানা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক মোহাইমিনুল হক চৌধুরী সোয়েব, যুগ্ম-আহবায়ক নওশাদ আলী, সদস্য একে আরিফ খান, ইমরান খান আরভি, কুয়েত শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক এস এ শামীম, ১১নং দক্ষিন কাট্টলী ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মাহফুজ আহাম্মেদ ফাহিম, যুগ্ম-সাধারন সম্পাদক মাহমুদুল হাসান রনি, ছাত্রলীগ নেতা, মনির, রনি, মোহাম্মদ ইমন, ফাহিম,সাব্বির আহাম্মেদ শামীম,মো: জাহিদুল ইসলাম ইমম, রাজ,সাইমন, সাজিদ,সাকিব, শাফায়েত, ইফতু, রুবেল, নাহিদ, ফাহিম, মেহেদী, ওয়াসিদ, ফাহাদ, বাদশা, আলভি, নুরু, তানজিল, ফারুক,আলিফ, নাজমুল সহ ছাত্রলীগ-যুবলীগ নেতৃবৃন্দ।


Related posts

নির্বাচনী প্রচারণায় পূর্ণিমার আলো…

Kazi MD Sazzad Hasan

ঢাবি ছাত্রদলের ৩ নেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

পরীমনির বিষয়টিকে গনতন্ত্রের চক্রান্ত বললেন মির্জা ফখরুল

Kazi MD Sazzad Hasan