deshbangla71news.com
Image default
বিনোদন

৪ মিলিয়ন ইমরান পরশীর ‘এক দেখায়’


নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশের বর্তমান প্রজন্মের জনপ্রিয় শিল্পী তার পাশাপাশি মডেল, ইমরান মাহমুদুল বাংলাদেশের পাশাপাশি বিশ্বের বিভিন্ন দেশের বসবাসরত বাংলাদেশীর কাছে অধিক প্রিয় তিনি।

৫ই মে CMV এর প্রকাশনায় প্রকাশিত হয় অ্যালবাম সিঙ্গেল এর ‘এক দেখায় ‘ গানটি।এরই গ মধ্যে গানটি ইউটিউব এ পার করেছে ৪ মিলিয়ন ভিউ।গানটিতে ইমরান নিজেই ছিলেন গায়ক, মডেল এবং তার সাথে ছিলেন শিল্পী পড়শী।গানটির মিউজিক ভিডিও পরিচালক চিলেন সৈকত রেজা।

২০০৮ সালে চ্যানেল-আই সেরা কন্ঠের প্রথম রানার্স আপ হন তিনি,এরপর থেকেই একের পর সফলতা এসে ধরা দেই তার কাছে।

শিল্পী ‘আরফিন রুমির’ হাত ধরেই তার প্রথম সফলতা আসে।আরফিন রুমির করা ৩ গান ছিলো যা দর্শকের পাশাপাশি ইমরানের ও খুন প্রিয় ছিলো।

বসগিরি চলচ্চিত্রে ২০১৬ সাল এ ‘ দিল দিল দিল’ গানটি তাকে উপহার দেই ২০১৬ সালের সেরা গায়ক হওয়ার,মেরিল প্রথম আলো ২০১৬ এর সেরা গায়ক এর পুরস্কার অর্জন করেন ইমরান।আবার ২০১৮ সালে ‘পোড়ামন-২’ চলচ্চিত্রের ‘ওহে শ্যাম ‘ গানটির জন্য ও তিনি ২য় বারের মতো মেরিল প্রথম আলোর সেরা গায়ক এর পুরস্কার অর্জন করেন শিল্পী ইমরান।

২০০৮ সালের সেরা কন্ঠে অংশগ্রহণ এর ফলে এইচএসসি তে অংশগ্রহণ করতে পারেন নি তিনি।সেই ২০০৮ সালেই বাংলাদেশের জনপ্রিয় শিল্পী সাবিনা ইয়াসমিনের সাথে ”ভালোবাসার লাল গোলাপ” চলচ্চিত্রে গান গাওয়ার মাধ্যমে কর্মজীবনে পা রাখেন শিল্পী ইমরান।তারপর থেকে এখন পর্যন্ত বিভিন্ন শিল্পীর সাথেই গান করে যাচ্ছে এবং দিন দিন আরো জনপ্রিয় হচ্ছেন তিনি।২০০৮ এর পর পিছনে ফিরে দেখেনি ইমরান শুধু কাজ আর সাথে সফলতাই দেখেছে তিনি।

ইমরানের রয়েছে অধিক জনপ্রিয় কিছুগান তারমধ্যে ‘বলতে বলতে চলতে চলতে’ অন্যতম।


Related posts

ফের স্টেশনে ভিক্ষা করছেন সেই রানু মণ্ডল!

deshbangla71news.com

জনপ্রিয় ব্যান্ড ‘মেট্রিকাল’ এ ফিরছেন অনি এবং শাকিল

নিজস্ব প্রতিবেদক

পোষা কুকুরকে সন্তান ভাবেন জয়া’র মা!

নিজস্ব প্রতিবেদক