deshbangla71news.com
চট্টগ্রাম

নগরীর হালিশহরে শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার!


চট্টগ্রাম নগরীর হালিশহর ‘এ’ ব্লক বাস স্টেশন এলাকার একটি নির্মাণাধীন ভবনের ভেতর জমে থাকা পানি থেকে ৬ বছর বয়সী এক শিশুর অর্ধ গলিত লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুরে এ লাশটি উদ্ধার করার কথা জানিয়েছেন হালিশহর থানার হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম।

তিনি বলেন, ‘ফয়সাল মেহরাব আরিয়ান নামের একটি ছয় বছরের শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। ‘এ’ ব্লক বাস স্টেশন এলাকার একটি নির্মাণাধীন ভবনের জমে থাকা পানিতে লাশটি ভেসে উঠায় স্থানীয় লোকজন আমাদের জানায়। আমরা ঘটনাস্থলে এসে শিশুটির মরদেহ উদ্ধার করি।’

তিনি আরো বলেন, ‘শিশুটি ঢাকায় থাকতো। গত দুই মাস আগে তারা তার নানার বাড়িতে বেড়াতে আসে। তার নানার বাড়ি শাপলা আবাসিক এলাকায়। এ ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি। তবে তদন্ত চলছে।’

থানা পুলিশ সূত্রে জানা যায়, নানার বাড়ি বেড়াতে এসে নগরীর হালিশহর ‘এ’ ব্লক বাস স্টেশন এলাকার একটি নির্মাণাধীন ভবনের জমে থাকা পানি থেকে অর্ধ-গলিত অবস্থায় পড়েছিলো ৬ বছরের শিশু আরিয়ান। নির্মাণাধীন ভবনের  জমে থাকা পানি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। শিশুটির পরনে একটি গেঞ্জি ও হাফ প্যান্ট পড়া ছিল।

এদিকে লাশ উদ্ধারের খবর পেয়েই সিআইডির একটি দল ঘটনাস্থলে পৌছেন। লাশের সুরতাল প্রতিবেদন ও আশপাশের পরিবেশ পরিস্থিতি দেখে তদন্ত শেষে মৃত্যুর কারণ ও কেউ জড়িত থাকলে তাদের আটক করা হবে জনিয়েছেন সিআইডি চট্টগ্রাম (মেট্রো) বিশেষ পুলিশ সুপার শাহনেওয়াজ খালেদ।


Related posts

ইরফান সেলিম কাউন্সিলর পদ থেকে বরখাস্ত

deshbangla71news.com

রোজাদার বৃদ্ধের প্রতি পুলিশের অমানবিক আচরণ। দায় কার?

নিজস্ব প্রতিবেদক

ফটিকছড়িতে ভোটকেন্দ্রে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ২

deshbangla71news.com