deshbangla71news.com
চট্টগ্রাম

চসিক নির্বাচনে ছাত্রলীগের জন্য নির্দেশনা


 

আগামী সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরীকে জয়ী করার লক্ষ্যে ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৩ জানুয়ারি) নগরের জামালখানে রিমা কমিউনিটি সেন্টারে ‘ছাত্রলীগের করণীয়’ শীর্ষক আলোচনা সভায় সভাপতিত্ব করেন নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহাম্মেদ ইমু এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর।
এতে ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতারা উপস্থিত ছিলেন। আলোচনা সভায় ভার্চুয়ালি যুক্ত হন ৬২’র শিক্ষা আন্দোলনের নেতা আবু সালেহ চৌধুরী ও নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক (১৯৭০-৭২) আবদুল্লাহ আল হারুন ।

আলোচনা সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম-৮ বোয়ালখালী আসনের সংসদ সদস্য মোসলেম উদ্দীন আহমেদ, শেখ মো. ইসহাক, নগর ছাত্রলীগের সাবেক সভাপতি মো. ইউনূচ, শফর আলী, মফিজুর রহমান চৌধুরী, এম. আর আজিম ও সাবেক সাধারণ সম্পাদক মো. সালাউদ্দীন।

এইসময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চট্টগ্রামকে বিশ্বাস করতেন বলেই তার ছয় দফা কর্মসূচি এই চট্টলার লালদিঘী ময়দান থেকেই প্রচার করেছিলেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাও চট্টগ্রামবাসীকে বিশ্বাস এবং ভালোবাসার মর্যাদা দিয়েছেন। যার বড় প্রমাণ দেশের সব চেয়ে বড় দু’টি প্রকল্পের একটি আমাদের চট্টগ্রামেই কর্ণফুলী টানেল।

ছাত্রলীগের উদ্দেশে বক্তারা বলেন, ছাত্রলীগ কখনো বেঈমানি করেনি। কারণ বাংলাদেশের ইতিহাসই ছাত্রলীগের ইতিহাস।

সভায় আরও বক্তব্য দেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস এম বোরহান, উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু, নগর ছাত্রলীগের সহ-সভাপতি তালেব আলী, নাজমুল হাসান রুমি, একরামুল হক রাসেল, ইয়াছিন আরাফাত কচি, নাঈম রনি, নোমান চৌধুরী, রাহুল বড়ুয়া, শাহীন মোল্লা, আমজাদ হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ ।


Related posts

১৯ হাজার পিস ইয়াবাসহ ৪ জন গ্রেফতার

deshbangla71news.com

আমরোজিয়া আফসীনের ফুলের শুভেচ্ছা বিনিময় মাননীয় এমপি মিতা ভাইয়ের সাথে—ড. সালেহ কাদের

নিজস্ব প্রতিবেদক

লালমনিরহাটে কোরআন শরীফ অবমাননার অভিযোগ, এক জনকে পিটিয়ে হত্যা

deshbangla71news.com