deshbangla71news.com
  • Home
  • কুমিল্লা
  • চৌদ্দগ্রাম পৌরসভা নির্বাচনে ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী তরুণ উদিয়মান সমাজসেবক ইঞ্জিনিয়ার মুসা ইবনে রাফি
কুমিল্লা

চৌদ্দগ্রাম পৌরসভা নির্বাচনে ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী তরুণ উদিয়মান সমাজসেবক ইঞ্জিনিয়ার মুসা ইবনে রাফি


ক্ষুধা-দারিদ্র্যমুক্ত, দুর্ণীতিবাজ, চাঁদাবাজ, মাদক ও সন্ত্রাসমুক্ত একটি স্বনির্ভর শিক্ষিত সমাজ গড়ার প্রত্যয়ে আসন্ন চৌদ্দগ্রাম পৌরসভা নির্বাচনে ৭নং ওয়ার্ডের (লক্ষিপুর-জয়ন্তিনগর-বৈদ্দ্যেরখিল, পূর্ব ধনমুড়ী, চন্ডিপুর, দুর্গাঘাটা) কাউন্সিলর প্রার্থী হচ্ছেন তরুণ উদিয়মান সমাজসেবক ইঞ্জিনিয়ার মুসা ইবনে রাফি।

পৌরসভার জয়ন্তীনগর গ্রামের কৃতিসন্তান ইঞ্জিনিয়ার মুসা ইবনে রাফি। একাডেমিক ক্যারিয়ারে মাষ্টার্স শেষ করে বর্তমানে ব্যবসা বানিজ্যের মাধ্যমে কর্মজীবনে নিজেকে নিয়োজিত রেখেছেন ।

এছাড়াও চৌদ্দগ্রাম উপজেলার ঐতিহ্যবাহী ক্রিড়া সংগঠন পৌর মিতালী ক্লাবের মাধ্যমে বিভিন্ন সামাজিক কাজেও অগ্রহী ভুমিকায় থেকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তিনি।

বর্তমানে পৌর মিতালী ক্লাবের সেক্রেটারীর হিসেবে দায়িত্ব পালন করছেন ইঞ্জিনিয়ার মুসা। তিনি নূরানী মাদ্রাসা দুটি প্রতিষ্ঠানে কমিটিতে সভাপতি এবং অর্থ সম্পাদকের দায়িত্ব পালনে ভূমিকা রাখছেন।

দেশ বাংলা ৭১ নিউজের জিজ্ঞাসাবাদে ইঞ্জিনিয়ার
মুসা ইবনে রাফি বলেন,
বিগত ১০ বছর ধরে সামাজিক বিভিন্ন কাজের মাধ্যমে এলাকার সর্বস্তরের মানুষের সুখে, দু:খে পাশে দাঁড়িয়েছি। করোনা পরিস্থিতিতে অসহায় দারিদ্র্য মানুষের পাশে দাঁড়িয়ে ত্রাণ বিতরণ করেছি। জনগণের সেবার লক্ষ্যেই আসন্ন পৌরসভা নির্বাচনে ৭নং ওয়ার্ডের যুবসমাজসহ সর্বস্তরের জনগণের সমর্থন নিয়ে প্রার্থী হয়েছি।
ইনশাহআল্লাহ নির্বাচতি হলে ক্ষুধা-দারিদ্র্যমুক্ত, দুর্ণীতিবাজ, চাঁদাবাজ, মাদক ও সন্ত্রাসমুক্ত একটি স্বনির্ভর শিক্ষিত সমাজ গড়ে তুলবো। এবং সমাজের আশাবাদীত্বকে ধরে রাখবো।


Related posts

অসহায় একটি পরিবার

নিজস্ব প্রতিবেদক

কুমিল্লা জেলার দর্শনীয় স্থান

Kazi MD Sazzad Hasan

কুমিল্লায় গৃহবধুকে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক