1. faolimited01753@gmail.com : Fao Limited : Fao Limited
  2. admin@deshbangla71news.com : deshbangla71news.com :
  3. artaimoon@gmail.com : AR Taimoon : AR Taimoon
  4. kazimdsazzadhasan@gmail.com : Kazi MD Sazzad Hasan : Kazi MD Sazzad Hasan
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৫১ পূর্বাহ্ন

মান্না ফাউন্ডেশন এর সদস্য সংগ্রহের নামে প্রতারণা

হযরত আলী মোবারক
  • প্রকাশিত: সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১

বাংলা চলচ্চিত্রের মেগাস্টার মহানায়ক মান্নার মৃত্যুবার্ষিকী আগামী ১৭ ফেব্রুয়ারি। দীর্ঘ প্রায় ১৩ বছর হয়ে গেছে যে মহানায়ক মান্না এই পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেছেন। প্রতি বছরই মহানায়কের মৃত্যুবার্ষিকী উপলক্ষে মহানায়কের প্রযোজনা প্রতিষ্ঠান ‘কৃতাঞ্জলি ও মান্না ফাউন্ডেশন’ কর্তৃক আয়োজন করা হয় স্মরণ সভা, মিলাদ ও দোয়া মাহফিল। আর এই আয়োজন উপলক্ষে মান্না ফাউন্ডেশন কর্তৃক সদস্য সংগ্রহ করা হয়।

সম্প্রতি, ঢালিউড যুবরাজ প্রয়াত মান্নার মৃত্যুবার্ষিকী উপলক্ষে কথিত মান্না ভক্ত পান্না চৌধুরী নামে এক ব্যক্তি মান্না ভক্তদের ফেইসবুক ফ্যানপেজ ও বিভিন্ন গ্রুপে মান্না ফাউন্ডেশনের সদস্য সংগ্রহ ও মিলাদ মাহফিল আয়োজনের ঘোষণা দিয়েছেন। কথিত এই ভক্ত আরো জানিয়েছেন যে, ঐ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন মান্নার স্ত্রী শেলী মান্না ও চিত্র নায়ক অমিত হাসান।

কিন্তু এই প্রসঙ্গে মান্নার স্ত্রী শেলী মান্না ও চিত্র নায়ক অমিত হাসানকে জিজ্ঞেস করা হলে তারা বলেন, এই ব্যাপারে তারা কিছুই জানেন না এবং ঐ লোকটিকেও(পান্না চৌধুরী) তারা চিনেন না।

মান্নার স্ত্রী বলেন, লোকটি (পান্না চৌধুরী) মান্না ফাউন্ডেশনের কমিটির কোনো সদস্য না হয়েও সদস্য সংগ্রহের জন্য মান্না ভক্তদের বিভিন্ন ফেইসবুক ফ্যানপেজ ও গ্রুপে পোস্ট করেছেন; যা অন্যায় ও প্রতারণা। আমি ঐ ব্যক্তিকে বলব এসব প্রতারণা থেকে সরে দাঁড়ান।

জানা যায়, গত ২৫ জানুয়ারি প্রয়াত মহানায়ক মান্নার ফ্যানক্লাবসহ চলচ্চিত্রের বিভিন্ন গ্রুপে মান্না ফাউন্ডেশনের সদস্য সংগ্রহের কথা বলে ভক্তদের মোবাইল নম্বর সংগ্রহ করাসহ মিলাদ মাহফিল আয়োজন করার বিষয়টি পোস্ট দেন পান্না চৌধুরী।

এ ব্যাপারে পান্না চৌধুরীকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, ১৭ ফেব্রুয়ারি টাঙ্গাইলের এলেঙ্গায় আসলে সব জানতে পারবে।

এদিকে মান্নার স্ত্রী শেলী প্রয়াত মেগাস্টার মান্নার ভক্তদের উদ্দেশ্যে বলেন, আপনারা যারা মান্নার ভক্ত আছেন তাদেরকে অনুরোধ করব আপনারা কারো কথায় প্রভাবিত হবেন না। মান্নার সকল কর্মকাণ্ড কৃতাঞ্জলি চলচ্চিত্রের ফেইসবুক পেজ ‘কৃতাঞ্জলি’ ও ফেইসবুক গ্রুপ ‘মান্না অফিসিয়াল’ থেকে সবসময় আপডেট পাবেন।

অন্যদিকে যারা এসব বিষয়ের সাথে জড়িত থেকে মান্নার ভক্তদের সাথে প্রতারণা করছে তাদেরকে মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি থেকে সতর্কতা জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত