deshbangla71news.com
  • Home
  • বিনোদন
  • নোয়াখালীর চেয়ারম্যানের ছেলের জন্মদিন আজ।
বিনোদন

নোয়াখালীর চেয়ারম্যানের ছেলের জন্মদিন আজ।


নাম জিয়াউল হক পলাশ, তাকে সবাই পলাশ বা কাবিলা বলেই ডাকে। তার জন্ম সাল ১৯৯৩ সালের ৩রা ফেব্রুয়ারি, তার বর্তমান বয়স ২৫ বছর, জন্মস্থান নোয়াখালীর কালিকাপুর গ্রামে।

তিনি বর্তমানে ঢাকার নাখলা পাড়াতে থাকেন। পড়াশোনায় তিনি তিতুমীর কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং সাবজেক্টে গ্রাজুয়েশন কমপ্লিট করেছেন এবং ল্যাবরেটরি স্কুল থেকে এসএসসি এবং এইচএসসি পাশ করেছেন।

তিনি অভিনয় জগতে বড় পর্দায় আসে ২০১৩ সালে এর আগে তিনি ছোটখাটো কাজ করতেন নাটকের মধ্যে। তার প্রথম নাটক এর নাম “ট্যাটু” তিনি ২০১৭ সালে জার্নি বাই লঞ্চ নাটকের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। তখন থেকেই তাকে সবাই মোটামুটি চিনে ফেলেছে।
তিনি আসলে অভিনয় করতে চাননি তার স্বপ্ন ছিল বড় কোনো পরিচালক হবে, তিনি বর্তমানে অভিনয়ের পাশাপাশি সহ-পরিচালক এর কাজ করে থাকেন, তার পরিচালিত প্রথম নাটক ফ্রেন্ড উইথ বেনিফিট। কাজল আরেফিন অমির ব্যাচেলর পয়েন্ট নাটকের মাধ্যমে তিনি ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছেন।
ব্যাচেলর পয়েন্ট নাটক মূলত এই কাবিলার জন্যই এত হিট হয়েছে। তার প্রিয় খেলা ফুটবল এবং প্রিয় খেলোয়াড় নেইমার তিনি ব্রাজিল সাপোর্ট করেন, ক্রিকেট খেলার মধ্যে মাশরাফি তার প্রিয় খেলোয়ার. তার মাসিক আয় ৫০ হাজার থেকে এক লক্ষ টাকা, তার দুটি বাড়ি একটি নোয়াখালী এবং আরেকটি ঢাকার মধ্যে। তার ফেসবুক আইডির ফলোয়ার প্রায় এক লক্ষ এর বেশি! অবিশ্বাস হলেও সত্য যে তিনি এখনো সিঙ্গেল রয়েছেন।


Related posts

এবার প্রকাশ্যে আমার আর বাপ্পির বিয়ে হবে— অপূ বিশ্বাস

নিজস্ব প্রতিবেদক

তামিমাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন নাসিরের সাবেক প্রেমিকা সুবাহ

নিজস্ব প্রতিবেদক

রানু মন্ডলের কথা বলতেই ক্ষেপে গেলেন সেই হিমেশ

নিজস্ব প্রতিবেদক