deshbangla71news.com
নিজস্ব প্রতিবেদক

তরুণদের আইডল এখন ইভান!


অ্যাশেজে’র নাম বলা হলে সবার আগে আসে ভোকালিস্ট ‘জুনায়েদ ইভানের’ নাম।
গান শুনিয়ে ভক্তদের যেরকম মাতিয়ে রাখেন সবসময়, তেমনি মাতান অনুপ্রেরণা দিয়ে। ভক্তরা ফেসবুক ওয়ালে তা শেয়ার দিয়ে রীতিমতো তাদের ভালোবাসা ব্যক্ত করে।

জুনায়েদ ইভান তার ক্যারিয়ার শুরু করে ২০০৮ সালে, অ্যাশেজ ব্যান্ড দিয়ে। ২০১০ সালে তার প্রথম মিক্সড অ্যালবাম প্রকাশ করা হলেও তার একক অ্যলবাম প্রকাশিত হয় ২০১৪ সালে । আর সে অ্যালবাম ‘ছারপোকা’ দিয়ে একজন শিল্পী হিসেবে সফলভাবে শ্রোতাদের মনে জায়গা করে নেন ইভান। তার দ্বিতীয় মিক্সড অ্যালবাম প্রকাশ হয় ২০১২ সালে ও তৃতীয় মিক্সড অ্যালবাম প্রকাশ হয় ২০১৬ সালে   এবং ২০১৮ সাল থেকে দ্বিতীয় সম্পূর্ণ লিগথ অ্যালবাম “অন্তঃসারশূন্য” প্রকাশ করে যা এখনো চলছে।

‘অ্যাশেজ’ দিয়েই তিনি সবচেয়ে জনপ্রিয় ও পরিচিত। একজন লেখক ও মোটিভেশনাল স্পিকার হিসেবেও তার যথেষ্ট খ্যাতি আছে।

১৪’ই আগস্ট বন্দর নগরী চট্টগ্রামে জন্ম গ্রহণ করেন ইভান। পড়াশোনা করেছেন, ‘ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি চট্টগ্রাম’ থেকে। বর্তমানে ঢাকা’তে বসবাস করছেন জুনায়েদ।

২০১৭ সালে নিজস্ব মিউজিক প্রোডাকশন, ‘স্টুডিও অ্যাপোলো জেড’ প্রতিষ্ঠা করেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমেও অনেক লেখা-লেখি করেন। লেখক হিসেবে প্রথমবার ‘শেষ’ নামক উপন্যাস লেখেন। যা এইবারের বই মেলায় প্রকাশিত হয়। বইটি প্রকাশ করে ‘কিংবদন্তী পাবলিকেশন’। বেশ ভালো সাড়া মিলছে প্রকাশিত এই গ্রন্থটি। সবমিলিয়ে তরুণ প্রজন্মের আইডল এখন
‘জুনায়েদ ইভান’।


Related posts

সঙ্গীত জগত থেকে অবসর নিচ্ছেন সেলেনা গোমেজ ?

নিজস্ব প্রতিবেদক

মগধরা ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের মত বিনিময় সভা সম্পন্ন

Fao Limited

রাজ্য বেড়িয়ে কি লাভ হলো

নিজস্ব প্রতিবেদক