1. faolimited01753@gmail.com : Fao Limited : Fao Limited
  2. admin@deshbangla71news.com : deshbangla71news.com :
  3. artaimoon@gmail.com : AR Taimoon : AR Taimoon
  4. kazimdsazzadhasan@gmail.com : Kazi MD Sazzad Hasan : Kazi MD Sazzad Hasan
  5. partspermillion01@gmail.com : MD Rakib : MD Rakib
সামান্য একটা ওয়ার্ড সভা, জনসভায় পরিণত - deshbangla71news.com
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৪:৩১ অপরাহ্ন

সামান্য একটা ওয়ার্ড সভা, জনসভায় পরিণত

তৌহিদুল আলম তানিম
  • প্রকাশিত: শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১

স্থানীয় সরকার মন্ত্রণালয়ের এলজিএসপি লোকাল গভর্নমেন্ট প্রজেক্টের ব্যতিক্রমধর্মী অনুষ্ঠান ওয়ার্ড সভা ও জবাবদীহিতামূলক অনুষ্ঠান বাস্তবায়নের লক্ষ্যে ৫ নং ওয়ার্ড কতৃক আয়োজিত সন্দ্বীপের ইতিহাসে একমাত্র এস এম আনোয়ার হোসেন চেয়ারম্যান এর নির্দেশনায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে ৫নং ওয়ার্ডের মেম্বার জাহেদ সারওয়ার শিমুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মগধারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জননেতা জনাব এস এম আনোয়ার হোসেন, ইউনিয়ন পরিষদের তথ্য সেবা কেন্দ্রের উদ্যোক্তা জনাব সোহেল রানার সঞ্চালনায় সভায় মগধরা ৫ নং ওয়ার্ডের বিভিন্ন শ্রেণীর মানুষ বক্তব্য রাখেন তাদের চাওয়া পাওয়াগুলো জানান তার মধ্যে পেলিশ্যা বাজারে একটি সিএনজি স্টেশন এবং একটি গণশৌচাগার নির্মাণ করার কথা উল্লেখযোগ্য।

জনাব এস এম আনোয়ার হোসেন চেয়ারম্যান বলেছেন তিনি তার নিজ অর্থায়নে এগুলো করে দেবেন। তিনি আরো বলেন, “তার নিজ অর্থায়নে মগধারাতে তিনটি প্রাথমিক বিদ্যালয় ঘরে উঠবে যার মধ্যে প্রাথমিক শিক্ষা অফিসার দুটির অনুমোদন দিয়েছেন এবং তার পাশাপাশি তিনটি কমিউনিটি ক্লিনিক গঠন করা হবে এবং ৩ নং ওয়ার্ডে একটি কবর বাড়ি করে দিবেন”। বক্তব্যে বিভিন্ন বক্তারা বলেন আমাদের বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা বাংলাদেশ উন্নয়ন সাধিত হচ্ছে তারই ধারাবাহিকতায় সন্দ্বীপে দ্বীপরত্ন আলহাজ্ব মাহফুজুর রহমান মিতা মহোদয়ের নেতৃত্বে উন্নয়ন হচ্ছে ঠিক তারই নেতৃত্বে এই মগধারাতে জননেতা জনাব এস এম আনোয়ার হোসেন চেয়ারম্যানের দিক নির্দেশনা এবং উদ্যোগে উন্নয়ন কাজ সাধিত হচ্ছে।

সভায় আরো উপস্থিত ছিলেন মগধারা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল মাওলা, ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল আজিজ বি.এ.। প্যানেল চেয়ারম্যান আবুল কাশেম,মগধারা ৪ নং ওয়ার্ডের সাবেক মেম্বার বক্কর সিদ্দিক, ইউনিয়ন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ মোশারফ হোসেন,ইউনিয়ন পরিষদের সচিব জনাব মোহাম্মদ জসিম উদ্দিন ইউনিয়ন পরিষদের অফিস সহকারি জনাব আক্তার হোসেন, মগধরা ১,২ও৩ নং ওয়ার্ডের মহিলা মেম্বার নার্গিস আক্তার,
৪,৫ও৬ মহিলা মেম্বার শিরিন আক্তার, ৭,৮ও৯ নং ওয়ার্ডের মহিলা মেম্বার রেজিয়া বেগম, ইউনিয়ন স্বাস্থ্য সহকারী কুলসুমা আক্তার, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবুল আক্তার, দপ্তর সম্পাদক মাকসুদ আলাম, উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি জনাব এস এম সাইফুল ইসলাম ছানু মগধারা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি দিদারুল আলম, সাবেক ছাত্র নেতা জিয়াউল হক শিবলী, ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জিহাদ, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি তোফাজ্জল হোসেন জিতু, সহ সম্পাদক আব্দুর রহমান সাগর, মগধরা স্কুল এন্ড কলেজ ছাত্রলীগের সভাপতি মুসলেহউদ্দিন টিটুসহ অনেকেরই ছিল স্বতঃস্ফূর্ত উপস্থিতি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত