deshbangla71news.com
  • Home
  • খেলাধুলা
  • ফিঞ্চের চার ছক্কার ব্যাটিং তান্ডবে অজিদের ৫০ রানের জয়
খেলাধুলা

ফিঞ্চের চার ছক্কার ব্যাটিং তান্ডবে অজিদের ৫০ রানের জয়


ট্রান্স-তাসমান সিরিজের চতুর্থ টি-টুয়েন্টিতে ওয়েলিংটনের ওয়েস্টপ্যাক স্টেডিয়ামে মুখোমুখি হয় দুদল।

যেখানে টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে অধিনায়ক অ্যারেন ফিঞ্চের দুর্দান্ত ব্যাটিংয়ে ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৫৬ রান সংগ্রহ করে অজিরা।

শুরুতে অস্ট্রেলিয়ার রান ধীরগতিতে থাকলে শেষের দিকে ফিঞ্চের চার ছক্কায় বদলে যায় স্কোর বোর্ডের চেহারা। ৫ চার এবং ৪ ছক্কায় ৫৫ বলে অপরাজিত ৭৯ রান করেন ফিঞ্চ।

একমাত্র অস্ট্রেলিয়ান প্লেয়ার হিসেবে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচে ১০০ ছক্কার রেকর্ড করেন ফিঞ্চ।

এদিকে কিউইদের হয়ে ৪ ওভারে ৩২ রানের বিনিময়ে ৩ উইকেট শিকার করেন ঈশ সৌদি, ২ উইকেট নেন ট্রেন্ট বোল্ট এবং ১ উইকেট নেন মিচেল সেন্টনার।

১৫৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুর থেকে ব্যাটিং বিপর্যয় নেমে আসে কিউইদের। মাত্র ৭ রান করে ড্রেসিং রুমে ফেরেন ওপেনার মার্টিন গাপটিল। এরপর একে একে ফিরতে থাকেন উইলিয়ামসন, সেলফার্ট, কনওয়ে সহ বাকিরা। কিউইদের হয়ে সর্বোচ্চ ৩০ রান করেন কাইল জেমিসন।

অজি বোলারদের মধ্যে ২ ওভার ৫ বল করে ১৯ রানের বিনিময়ে ৩ উইকেট শিকার করেন কেইন রিচার্ডসন, ২ উইকেট করে নেন গ্লেইন ম্যাক্সওয়েল, এডম জেম্পা, এস্টন এইগার।

এভাবেই ১০৬ রানে গুটিয়ে যায় নিউজিল্যান্ড।

রেকর্ড ব্রেকিং ইনিংস খেলে ম্যান অফ ম্যাচ নির্বাচিত হয়েছে অধিনায়ক অ্যারেন ফিঞ্চ। সেই সাথে ৫ ম্যাচ টি-টুয়েন্টি সিরিজে ২-২ সমতা করে অস্ট্রেলিয়া। রবিবার ৫ম টি-টুয়েন্টি অর্থাৎ সিরিজ জয়ের লড়াইয়ে ওয়েলিংটনের ওয়েস্টপ্যাক স্টেডিয়ামে মুখোমুখি হবে দুদল।


Related posts

বাংলাদেশ-নিউজিল্যান্ডের ৬টি ম্যাচ বাংলাদেশ সময় অনুযায়ী যখন শুরু হবে

নিজস্ব প্রতিবেদক

আইরিশ উলভসের সফর শেষেই শুরু জাতীয় লিগ!

নিজস্ব প্রতিবেদক

প্রথমবারের মতো শীর্ষে বাবর আজম

নিজস্ব প্রতিবেদক