deshbangla71news.com
  • Home
  • খেলাধুলা
  • বাংলাদেশ লিজেন্ডসের বিপক্ষে ১০ উইকেটে বিশাল জয় পেল ইন্ডিয়া লিজেন্ডস
খেলাধুলা

বাংলাদেশ লিজেন্ডসের বিপক্ষে ১০ উইকেটে বিশাল জয় পেল ইন্ডিয়া লিজেন্ডস


রোড সেইফটি ওয়ার্ল্ড সিরিজ ২০২০-২০২১ এর ৫ম ম্যাচে রায়পুরের শহীদ বীর নারায়ণ সিং আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি হয় বাংলাদেশ লিজেন্ডস এবং ইন্ডিয়া লিজেন্ডস। টসে জিতে ব্যাট করতে নেমে ১৯.৪ ওভার খেলে ১০৯ রানে অলআউট হয়ে যায় বাংলাদেশ লিজেন্ডস।

শুরুতে নাজিমউদ্দীন এবং জাবেদ ওমরের ৫৯ রানের দারুণ পার্টনারশিপ থাকলেও শেষের দিকে মোটেও ভালো যায়নি টাইগার লিজেন্ডসদের। দলের যখন ৫৯ রান তখন প্রাগিয়ান ওঝার স্পিন ঘূর্ণিতে স্টাম্প আউট হয় জাবেদ ওমর। এরপর একে একে ফিরতে থাকেন নাফিস ইকবাল, মোহাম্মদ রফিক, রজিন সালেহ সহ সবাই।

বাংলাদেশ লিজেন্ডসের হয়ে সর্বোচ্চ রান করেন নাজিমউদ্দীন। ৩৩ বলে ৮ চার ও ১ ছক্কা হাকিয়ে ৪৯ রান করেন এই ওপেনার। জাবেদ ওমর করেন ১৯ বলে ১২ রান এবং রজিন সালেহ ২৪ বলে ১২ রানের ইনিংস খেলেন। দলের আর কেউ দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পারেননি।

ইন্ডিয়া লিজেন্ডসের হয়ে ২টি করে উইকেট শিকার করেন বিনয় কুমার, প্রাগিয়ান ওঝা এবং যুবরাজ সিং। ইউসুফ পাঠান এবং মানপ্রীত গনি নেন ১ টি করে উইকেট। ইন্ডিয়া লিজেন্ডসের বোলিং তান্ডবে ১০৯ রানে গুটিয়ে যায় প্রবীণ টাইগাররা।

জবাবে ১১০ রানের ছোট টার্গেট তাড়া করতে নেমে শুরু থেকেই চার আর ছক্কার বন্যা বইয়ে দেন ভিরেন্দার শেওয়াগ এবং শচীন টেন্ডুলকার। বিনা উইকেটে ইনিংসের অর্ধেক ওভার খেলে জয় তুলে নেয় ইন্ডিয়া লিজেন্ডস।

ইন্ডিয়া লিজেন্ডসের হয়ে ৩৫ বলে ৮০ রানের দারুণ ইনিংস খেলেন ভিরেন্দার শেওয়াগ। ১০ চার ও ৫ ছক্কা হাকান তিনি। শেওয়াগের সাথে দারুণ পার্টনারশিপ করেন অধিনায়ক শচীন টেন্ডুলকার। ৫ চারের বিনিময়ে ২৬ বলে ৩৩ রান করেন তিনি। তারই ধারাবাহিকতায় ১০.১ ওভারে বিনা উইকেটে জয় ছিনিয়ে নেয় ইন্ডিয়া লিজেন্ডস।

অসাধারণ ইনিংস খেলে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন ৪২ বছর বয়সী ভিরেন্দার শেওয়াগ।

আগামী ৬ মার্চ রায়পুরের শহীদ বীর নারায়ণ সিং আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি হবে শ্রীলংকা লিজেন্ডস এবং ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডস। তার পরের দিন অর্থাৎ ৭ মার্চ রাতে একই ভেন্যুতে মুখোমুখি হবে বাংলাদেশ লিজেন্ডস এবং ইংল্যান্ড লিজেন্ডস।


Related posts

প্রেমিকা কৌশানি তৃণমূল, বনির পছন্দ পদ্মফুল?

নিজস্ব প্রতিবেদক

আত্মবিশ্বাস নিয়ে ফাইনাল খেলতে চাই জামাল ভূঁইয়ারা

নিজস্ব প্রতিবেদক

সেরা করদাতার পুরস্কার পাচ্ছেন সাকিব-তামিম-মাশরাফি

নিজস্ব প্রতিবেদক