deshbangla71news.com
  • Home
  • করোনা
  • করোনায় আরো ৭ জনের মৃত্যু, চট্টগ্রামে শনাক্ত ১২৭ জন
করোনা

করোনায় আরো ৭ জনের মৃত্যু, চট্টগ্রামে শনাক্ত ১২৭ জন


করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন আরও ৭ জন। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৮ হাজার ৪৯৬ জনে। এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও ১ হাজার ১৮ জনের শরীরে। এ নিয়ে দেশে মোট করোনা শনাক্ত দাঁড়াল ৫ লাখ ৫৩ হাজার ১০৫ জন।

করোনাভাইরাস নিয়ে বুধবার (১০ মার্চ) বিকেলে স্বাস্থ্য অধিদফতরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
সংস্থার অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, এদিন সুস্থ হয়েছেন আরও ১ হাজার ২৬৬ জন। মোট সুস্থ হয়েছেন ৫ লাখ ৬ হাজার ৬১৩ জন।

বন্দরনগরী চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় ১ হাজার ৯৬৬ জনের নমুনা পরীক্ষা করে করোনাভাইরাসে সংক্রমিত শনাক্ত হয়েছেন ১২৭ জন; নতুন শনাক্তদের মধ্যে ১০০ জন নগরের ও ২৭ জন উপজেলার বাসিন্দা।
আজ বুধবার (১০ মার্চ) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি বলেন, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত ৩৫ হাজার ৯১৫ জনের মধ্যে ২৮ হাজার ২৭২ জন নগরের ও ৭ হাজার ৬৪৩ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৬৮ জন। এ নিয়ে মোট সুস্থ হয়েছেন ৩২ হাজার ৭৩৫ জন।
গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে করোনায় কারো মৃত্যু হয়নি। এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৭৮ জন; এর মধ্যে ২৭৭ জন নগরের ও ১০১ জন উপজেলার বাসিন্দা।

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত ও প্রাণহানির পরিসংখ্যান রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, বুধবার (১০ মার্চ) বিশ্বে করোনায় আক্রান্ত হয়েছেন ১১ কোটি ৮১ লাখ ৪৪ হাজার ৭৫২ জন এবং মৃত্যু হয়েছে ২৬ লাখ ২১ হাজার ৩৫ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯ কোটি ৩৮ লাখ ২৯ হাজার ২০৯ জন।


Related posts

টিকা বেশি আসলে পাবে ৪০ বছরের কম বয়সীরা!

Kazi MD Sazzad Hasan

করোনায় আরো ১২ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

করোনায় আরো ২৫ জনের মৃত্যু, চট্টগ্রামে শনাক্ত ২৬৯ জন

Kazi MD Sazzad Hasan