deshbangla71news.com
  • Home
  • বিনোদন
  • থ্রিলার -ধর্মী চরিত্রে ‘শান্তা পাল’!
বিনোদন

থ্রিলার -ধর্মী চরিত্রে ‘শান্তা পাল’!


মানুষ নিজের যশ-খ্যাতি পেতে কিংবা প্রতিযোগিতার সিঁড়িতে উপরে উঠতে কত কি যে করে! সাহস করে কেউবা ভিন্ন এক পথে হাঁটার চেষ্টা করে এবং দেখা যায় এক পর্যায়ে স্ব-ইচ্ছা পূরনে সে সফল হয়। তেমনি একজন নিয়ে আজকের প্রতিবেদন।

বলছিলাম শান্তা পালের কথা। যিনি পরিচিত একজন মডেল, উপস্থাপিকা এবং অভিনেত্রী হিসেবে। শান্তার আরেক পরিচয় তিনি ‘মিস এশিয়া-২০১৯’ । অভিনয়ের অগ্রযাত্রায় এবার ‘মেন্ডেলহড কানাডা’ শুরু করতে যাচ্ছেন শান্তা।

সিনেমাটি নিয়ে দেশ বাংলা ৭১ নিউজের সাথে কথা হলে তিনি কাহিনী সম্পর্কে বলেন, ” এটি একটি থ্রিলার ও হরর ধর্মী সিনেমা। এখানে শুরুতে নায়ক ও নায়িকার প্রেম হবে। নায়কের চরিত্র হবে সহজ-সরল। আর টাকার জন্য গ্যাং স্টাররা একপর্যায়ে হত্যা করবে নায়ককে। এরপর শুরু হবে সিনেমার থ্রিলার। সিনেমায় শান্তাকে ‘ঐশ্বরীয়া’ নামক চরিত্রে দেখা যাবে। সিনেমাটি পরিচালনা করছেন ‘বায়েশ শিবাজি’। রাজমহলে আসবে সিনেমাটি।

শোবিজ অঙ্গনে সুনামের সঙ্গে এগিয়ে যাচ্ছেন শান্তা পাল। বিভিন্ন ফ্যাশন, নকশা কিংবা দেশী-বিদেশী কোম্পানির রানওয়েতে ক্যাটওয়াকও করেন শান্তা। ২০১৯ এ বাংলাদেশের প্রতিনিধি হয়ে ‘মিস এশিয়া’ হয়েছেন এই সুন্দরী।


Related posts

প্রভাসের নতুন সিনেমা ‘স্যালার’

নিজস্ব প্রতিবেদক

তামিমাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন নাসিরের সাবেক প্রেমিকা সুবাহ

নিজস্ব প্রতিবেদক

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র

deshbangla71news.com