deshbangla71news.com
  • Home
  • আরো
  • সঙ্গীত জগত থেকে অবসর নিচ্ছেন সেলেনা গোমেজ ?
আরো

সঙ্গীত জগত থেকে অবসর নিচ্ছেন সেলেনা গোমেজ ?


পপ ফ্যানদের কাছে সেলেনা গোমেজ একটি অনন্য নাম ।সেলেনা ১৯৯২ সালের ২২ শে জুলাই যুক্তরাষ্ট্রের টেক্সাসে জন্মগ্রহণ করেন। সেলেনা শুনতেই ভক্তরা পাগল।

‘বারনি এ্যন্ড ফ্রেন্ডস’ টিভি সিরিজের মাধ্যমে সেলেনা প্রথমে আত্মপ্রকাশ করেন। তিনি বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় পপ তারকাদের মধ্যে অন্যতম। এছাড়াও সেলেনা বিভিন্ন টিভি সিরিজ এবং চলচ্চিত্রে কাজ করেন।

তার সফল এবং পুরস্কার প্রাপ্ত অ্যালবাম গুলো হচ্ছে কিস এন্ড টেল, এ ইয়ার উইদাউট রেইন, স্টার্স ডান্স ইত্যাদি। এবং তার সফল চলচ্চিত্রগুলো হল প্রোটেকশন প্রোগ্রাম ,উইজার্ডস অফ ওয়েভার্লি প্লেস ,লিভিং দ্য ড্রিম ইত্যাদি।

কিন্তু বর্তমান সময়ে তিনি চাচ্ছেন তার ক্যারিয়ারকে অভিনয় মুখী করতে।

সম্প্রতি জনপ্রিয় ম্যাগাজিন ভোগ কে দেওয়া একটি সাক্ষাৎকারে সেলেনা বলেন “যখন শ্রোতারা আপনার গানকে গুরুত্বসহকারে নেয় না তখন গান করা চালিয়ে যাওয়াটা কঠিন”।
আমার এমন মুহূর্ত ছিল যেখানে আমার মনে হয়েছিল ‘কেন? কি কারনে আমি এই কাজটি চালিয়ে যাব?’ ‘লাভ ইউ টু লাভ মি’ গানটি আমার মতে আমার গাওয়া সেরা গান।

কিছু লোকের কাছে এটি কখনোই পর্যাপ্ত ছিল না।
“আবার অনেক লোক আছে যারা আমার সংগীত উপভোগ করেন এবং তার জন্য আমি ‘ আমি খুব কৃতজ্ঞ, এর জন্য আমি চালিয়ে যাচ্ছি,তবে আমি মনে করি পরের বার অ্যালবামটি করলে এটি আলাদা হবে।

আমি সম্ভবত সংগীত অবসর নেওয়ার আগে এটিকে শেষবার চেষ্টা করতে চাই।”

আসন্ন কমেডি সিরিজ ‘ওল্ড মর্ডার্স ইন দ্য বিল্ডিং’-এ অভিনয় করতে যাওয়া সেলিনা ভবিষ্যতে আরও ফিল্ম এবং টেলিভিশন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।


Related posts

কক্সবাজারে বিনোদনের নতুন মাত্রা

নিজস্ব প্রতিবেদক

বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী

নিজস্ব প্রতিবেদক

হার না মানা এক যোদ্ধা ‘মেহেজাবিন’

নিজস্ব প্রতিবেদক