deshbangla71news.com
  • Home
  • আরো
  • সাইয়েদ গোলাম হায়দার মিন্টু’র মৃত্যুতে শিক্ষা উপমন্ত্রীর শোকবার্তা
আরো

সাইয়েদ গোলাম হায়দার মিন্টু’র মৃত্যুতে শিক্ষা উপমন্ত্রীর শোকবার্তা


অর্ণব দাশ, চট্টগ্রামঃ
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী (নওফেল) তাঁর ব্যক্তিগত ফেইসবুক পেইজ থেকে এক শোক বার্তা প্রকাশ করেন।এতে তিনি বলেন,”চট্টগ্রামের চকবাজারের কাউন্সিলর আমাদের মাঝে আর তিনি নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। তিনি সাত বার নির্বাচিত হয়েছিলেন। যখন থেকে কমিশনার নির্বাচন, বিপুল জনপ্রিয়তা নিয়ে চকবাজার ওয়ার্ডে বারবার নির্বাচিত হয়ে অপরাজেয় হিসাবে রেকর্ড গড়েছিলেন। কমিশনারের পরে কাউন্সিলর হয়েছেন, কিন্তু বিজয়ী সবসময় হয়েছেন।

আরেকটি বিষয়ে তিনি বিজয়ী ছিলেন, রাজনীতিতে অর্থনৈতিক দুর্বৃত্তায়নের বিরুদ্ধে তিনি একজন উদাহরণ। নিরামিষ ভোজি ছিলেন, গান্ধীর অহিংস নীতির প্রতি তার অত্যন্ত শ্রদ্ধাবোধ ছিলো, সাধারণ মানুষের খুব কাছে থাকতেন। খুব মার্জিত ভাবে কথা বলতেন, মানুষের সেবায় নিজেকে আজীবন বিলিয়ে দিয়েছিলেন তিনি।

মহান আল্লাহ পাক রাব্বুল আলামিন উনাকে বেহেশতে নসিব করুন আর আমাদেরকে উনার মত রাজনৈতিক এবং সামাজিক নেতা এই প্রজন্মের মাঝে উপহার দিন আগামী দিন গুলোতে। পেশী আর বিত্ত নির্ভর রাজনীতির সংস্কৃতিতে জনাব মিন্টু একটি সরব প্রতিবাদ হিসেবে আমাদের মাঝে বেচে থাকবেন আজীবন।”


Related posts

ভবনের ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

বিএসএফের কারনে মসজিদ সংস্কারের কাজ বন্ধ

Kazi MD Sazzad Hasan

পরীক্ষামূলক সম্প্রচার

deshbangla71news.com