deshbangla71news.com
নিজস্ব প্রতিবেদক

মশা নিধন করা আমার দায়িত্ব।এডভোকেট মাহবুব আলম।


প্রেস বিজ্ঞপ্তিঃ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী  উপলক্ষে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়নে মশা নিধনে ব্যাপক কর্মসুচীর উদ্বোধন করেছেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও আসন্ন ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট মাহবুব আলম।আজ শনিবার (২০মার্চ) সকালে ইউনিয়নের শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তাঘাট, বাজার, বাড়ীসহ খাজুরিয়া, লাউতলী, মাদারতলী,আর্দশা,লতিফগঞ্জ এলাকায় মশানিধন কর্মসুচীর উদ্বোধন করা হয়।

 

স্থানীয় সুত্রে জানা,যায় যে- গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমানের বিশ্বস্ত স্নেহ ভাজন অত্র ইউনিয়নের কৃতি সন্তান চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও আসন্ন ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট মাহবুব আলমের উদ্দোগে ইউনিয়নকে মশামুক্ত রাখতে মশা নিধন কর্মসুচী গ্রহন করা হয়েছে।

 

ইউনিয়নের ০৯ টি ওয়ার্ডে পর্যায়ক্রমে এই কর্মসুচী চলবে।এ ব্যাপারে সাংবাদিকরা জানতে চাইলে, অ্যাডভোকেট মাহবুব আলম বলেন,আমাদের ইউনিয়নে ব্যাপকভাবে মশার প্রকোপ বৃদ্ধি পেয়েছে। মশা নিধন করা আমার দায়িত্ব।দায়িত্ববোধ থেকেই এই কর্মসুচী গ্রহন করেছি। এই কাজ অব্যহত থাকবে। আরো জড়ালো হবে এই কর্মসুচী যথাসাধ্য চেষ্টা করে যাবো মশা নিয়ন্ত্রনে আনার।ইউনিয়ন বাসীর সমস্যা সমাধান করাই হবে আমার লক্ষ।

 

এ সময় উপস্থিত ছিলেন,মোঃফারুক হোসেন,আশিকুর রহমান রাছেল,মতাহার,সানি,শামীম,শাহ পরাণ সুজন,মোঃনাঈম হোসেন,মোঃ সোহাগ,আলমগীর হোসেন গাজী,আবির,লিমন মজুমদার, প্রমূখ।

 


Related posts

বঙ্গবন্ধু সম্পর্কে নেপালের প্রেসিডেন্টের বক্তব্য

Kazi MD Sazzad Hasan

“কোভিড-১৯ সম্মুখ যোদ্ধা” এওয়ার্ড দিল উদ্যোক্তা চট্টগ্রাম

নিজস্ব প্রতিবেদক

পরমাণু অস্ত্রের খরচ জোগাতে ৩০ কোটি ডলার চুরি উ. কোরীয় হ্যাকারদের

নিজস্ব প্রতিবেদক