deshbangla71news.com
  • Home
  • করোনা
  • করোনায় আরো ৩০ জনের মৃত্যু, চট্টগ্রামে শনাক্ত ২০০ জন
করোনা

করোনায় আরো ৩০ জনের মৃত্যু, চট্টগ্রামে শনাক্ত ২০০ জন


সাকিফুল ইসলামঃ করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন আরও ৩০ জন। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৮ হাজার ৭২০ জনে। এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও ২ হাজার ৮০৯ জনের শরীরে। এ নিয়ে দেশে মোট করোনা শনাক্ত দাঁড়াল ৫ লাখ ৭৩ হাজার ৬৮৭ জন।

করোনাভাইরাস নিয়ে সোমবার (২২ মার্চ) বিকেলে স্বাস্থ্য অধিদফতরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
সংস্থার অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, এদিন সুস্থ হয়েছেন আরও ১ হাজার ৭৫৪ জন। মোট সুস্থ হয়েছেন ৫ লাখ ২৪ হাজার ১৫৯ জন।

বন্দরনগরী চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় ১ হাজার ৭৮৪ জনের নমুনা পরীক্ষা করে করোনাভাইরাসে সংক্রমিত শনাক্ত হয়েছেন ২০০ জন; নতুন শনাক্তদের মধ্যে ১৭১ জন নগরের ও ২৯ জন উপজেলার বাসিন্দা। আজ সোমবার (২২ মার্চ) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি বলেন, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত ৩৭ হাজার ৭৫১ জনের মধ্যে ২৯
হাজার ৮৭১ জন নগরের ও ৭ হাজার ৮৭০ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে সুস্থ হয়েছেন ৬৫ জন। এ নিয়ে মোট সুস্থ হয়েছেন ৩৩ হাজার ৫১৩ জন।
গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে করোনায় কারো মৃত্যু হয়নি।এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৮৩ জন; এর মধ্যে ২৮১ জন নগরের ও ১০২ জন উপজেলার বাসিন্দা।

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত ও প্রাণহানির পরিসংখ্যান রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী,সোমবার(২২ মার্চ) বিশ্বে করোনায় আক্রান্ত হয়েছেন ১২ কোটি ৩৮ লাখ ৫০ হাজার ৯০৪ জন এবং মৃত্যু হয়েছে ২৭ লাখ ২৭ হাজার ৪২৮ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯ কোটি ৯৭ লাখ ৭৮ হাজার ৪৬৩ জন।


Related posts

করোনায় আরো ২৫ জনের মৃত্যু, চট্টগ্রামে শনাক্ত ২৬৯ জন

Kazi MD Sazzad Hasan

করোনায় আরো ৩৯ জনের মৃত্যু, একদিনেই শনাক্ত ৩৬৭৪ জন

নিজস্ব প্রতিবেদক

অ্যাস্ট্রাজেনেকার টিকা প্রয়োগ চালিয়ে যাওয়ার আহ্বান বিশ্ব স্বাস্থ্য সংস্থার

নিজস্ব প্রতিবেদক