deshbangla71news.com
  • Home
  • রাজনীতি
  • দেবাশীষ পাল দেবু’র নেতৃত্বে সাম্প্রদায়িকতা বিরোধী বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত
রাজনীতি

দেবাশীষ পাল দেবু’র নেতৃত্বে সাম্প্রদায়িকতা বিরোধী বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

  • 353
    Shares

A R Taimoon: সুনামগঞ্জের শাল্লায় সংখ্যালঘু সম্প্রদায় গোষ্ঠীর উপর উগ্র মৌলবাদী চক্রের হামলার প্রতিবাদে আজ ২২ মার্চ বিকাল ৩ টায় আগ্রাবাদ সি.এম.বি কলোনী মোড় থেকে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য দেবাশীষ পাল দেবু র উদ্যোগে সাম্প্রদায়িকতা ও মৌলবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

কাজী মোঃ আরিফের সভাপতিত্বে ও সরওয়ার হোসেনের পরিচালনায় উক্ত সমাবেশে আরও বক্তব্য রাখেন মহানগর যুবলীগ নেতা আনিফুর রহমান লিটু, মোঃ লোকমান, মোঃ ঈসমাইল হোসেন, সাজ্জাদ আলী জুয়েল, টিপু, মনির, জুয়েল, সাদ্দাম হোসেন জয়, রমজান আলী, আমিনুল, সাজিবুল ইসলাম সজীব, আরমান, ফারুক হোসেন সুমন, মোঃ মাসুম, সাদ্দাম, সুজন, সাগর, জাবেদ, নবী, হিমেল, সাকিব, সাফায়েত, হুমায়ুন কবীর, তানজীম উদ্দীন, আবিদ হাসান, সৈয়দ সুলতান, আকবর জুয়েল, জাহিদ হোসেন, আমজাদ হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে দেবাশীষ পাল দেবু বলেন, হেফাজতে ইসলামের একজন নেতা মামুনুল হককে নিয়ে এক হিন্দু ব্যক্তির স্ট্যাটাস দেয়ার জের ধরে কয়েক হাজার মানুষ আজ সকালে নোয়াগাঁও গ্রামে হামলা চালায়। এসময় তারা অন্তত ৮৮টি বাড়ি ঘর ও সাত-আটটি পারিবারিক মন্দিরে ভাংচুর করে এবং লুটতরাজ চালায়।


  • 353
    Shares

Related posts

আমরা নির্বাচনের মাধ্যমেই সরকারের পরিবর্তন চাই: ফখরুল

deshbangla71news.com

মঞ্চের সামনে বসা নিয়ে যুবদল-ছাত্রদলের হট্টগোল

নিজস্ব প্রতিবেদক

বিএনপি নেতা সোহেল, টুকুসহ ছয়জনের জামিন

নিজস্ব প্রতিবেদক