deshbangla71news.com
Image default
রাজনীতি

এরা স্বাধীনতা বিরোধী শক্তি, কিছুতেই এদের মাথাচাড়া দিয়ে উঠতে দেয়া যাবে না — গোলাম ছামদানি জনি

  • 333
    Shares

এ আর তাইমুনঃ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে ঢাকায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আসায় কিছু উগ্রবাদী, বামপন্থী সংগঠন কর্তৃক সারাদেশে ভাংচুর হয়। এরই প্রতিবাদে চট্টগ্রামে নগরীর হালিশহরে বিক্ষোভ ও মশাল মিছিলের ডাক দেন মহানগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম ছামদানি জনি।

মশাল মিছিলটি এলাকা প্রদক্ষিণ শেষ করে সংক্ষিপ্ত আকারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় গোলাম ছামদানি জনি বলেন, এরা স্বাধীনতা বিরোধী শক্তি, কিছুতেই এদের মাথাচাড়া দিয়ে উঠতে দেয়া যাবে না। আগামীকাল যদি তারা ন্যাক্কারজনক কিছু করে তবে তার দাঁতভাঙ্গা জবাব দিবে বাংলাদেশ ছাত্রলীগ।

এসময় আরও উপস্থিত ছিলেন হালিশহর থানা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক মোহাইমিনুক হক চৌধুরী সোয়েব,যুগ্ম-আহবায়ক নওশাদ আলি,সিনয়র সদস্য এ.কে আরিফ খান,১১ নং দক্ষিন কাট্টলী ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মাহফুজ আহমেদ ফাহিম,যুগ্ম-সাধারন সম্পাদক কাজি মাহমুদুল হাসান রনি,ওয়ার্ড ছাত্রলীগ নেতা সাব্বির আহমেদ শামীম,ইসমাইল হোসেন,মাহবুবুর রহমান সাকিব, সাইমুন,পল্টু,মোঃ আলি,রাফি, ২৬ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা সাজিদ,নাদিম,তামজিদ,নুরু,সোহাগ,,কুয়েত শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক এস এ সামিম,হালিশহর থানা যুবলীগ নেতা সুফিয়ান রুবেল,গোলাম ছামদানি রিগান,মোঃমিজান,ইউসুফ,স্বাধীনসহ থানা ছাত্রলীগ ও যুবলীগ এর নেতৃত্ববৃন্দরা।


  • 333
    Shares

Related posts

ভোটে জেতার পরদিনই পোস্টার সরাতে নামলেন মেয়র

নিজস্ব প্রতিবেদক

রাজনীতিকে ইবাদত হিসেবে নিয়েছি : শামীম ওসমান

নিজস্ব প্রতিবেদক

সন্দ্বীপে খালেদা জিয়ার রোগ মুক্তির জন্য দোয়া ও মিলাদ মাহফিল

নিজস্ব প্রতিবেদক