deshbangla71news.com
তথ্যপ্রযুক্তি

গুগল ফটোর নতুন আপডেট


আরিফুল ইসলামঃ গুগল ফটোর বিভিন্ন ফাংশন (যেমন- এডিট, শেয়ার, ডিলিট) এর বিবৃতিমূলক লেবেল যুক্ত হবে নতুন আপডেটে।

একটি প্রতিবেদন অনুসারে, গুগল ফটো অ্যাপ্লিকেশন মিডিয়া ভিউয়ারের বিকল্পগুলো লেবেল অন্তর্ভুক্ত করার জন্য একটি আপডেট পেতে চলেছে। তবে লেবেলগুলো যুক্ত করা ব্যতীত নতুন কোনও বৈশিষ্ট্য যুক্ত করা হবে না। নতুন আপডেটটি আপাতত নতুন পিক্সেল এবং ওয়ানপ্লাস স্মার্টফোনে উপলভ্য করা হয়েছে। নির্দিষ্ট সময় জানা না গেলেও খুব শীঘ্রই অন্যান্য ডিভাইসগুলোতেও আপডেট আনা হবে আশা করা যায়।

এর আগে, গুগল তার ফটো অ্যাপে লেন্স বৈশিষ্ট্য সংযুক্ত করেছে। গুগল ফটো ব্যবহারকারীদের তাদের স্মার্টফোনগুলোতে সম্পাদনা বা শেয়ার করার মতো অতিরিক্ত ফাংশন সহ গ্যালারী অ্যাক্সেস করার অনুমতি দিয়ে থাকে।

অ্যান্ড্রয়েড পুলিশের একটি প্রতিবেদন অনুসারে, গুগল ফটো অ্যাপের মধ্যে মিডিয়া ভিউয়ারে দৃশ্যমান চারটি অপশনে লেবেল যুক্ত করছে গুগল। যেমন- শেয়ার, এডিট, গুগল লেন্স এবং ডিলিট অপশনগুলোর প্রতিটির ফাংশন বর্ণনা করার জন্য এখন একটি লেবেল থাকবে। প্রতিবেদনে আরও বলা হয়েছে, নতুন আপডেটটি পিক্সেল এবং ওয়ানপ্লাস স্মার্টফোনে ফটো অ্যাপের v5.34 এর সাথে উপলভ্য করানো হয়েছে এবং শীঘ্রই এটি অন্যান্য ব্র্যান্ডের স্মার্টফোনগুলোতে উপলভ্য হতে পারে। কারন এটি বর্তমানে প্রকাশনার নিয়মানুযায়ী এ/বি পরীক্ষার মধ্য দিয়ে চলছে।


Related posts

পরীক্ষামূলক সম্প্রচার

deshbangla71news.com

ডুয়েল স্ক্রিনের ল্যাপটপ

নিজস্ব প্রতিবেদক

নোকিয়া জি সিরিজ

নিজস্ব প্রতিবেদক