deshbangla71news.com
  • Home
  • করোনা
  • স্বাধীনতা দিবস উপলক্ষে প্রফেসর’স পয়েন্ট কোচিং সেন্টার থেকে মাস্ক বিতরণ
করোনা

স্বাধীনতা দিবস উপলক্ষে প্রফেসর’স পয়েন্ট কোচিং সেন্টার থেকে মাস্ক বিতরণ


এ আর তাইমুনঃ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিব শতবর্ষ উপলক্ষে
করোনাভাইরাস (কোভিড-১৯) এর দ্বিতীয় ধাপ মোকাবেলায় চট্টগ্রামের স্বনামধন্য কোচিং সেন্টার “প্রফেসর’স পয়েন্ট” এর উদ্যোগে হালিশহরের বিভিন্ন সড়কে মাস্ক বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৬ মার্চ) সকাল ৯টায় আর্টিলারী সড়কের বিভিন্ন পয়েন্টে সচেতনতামূলক প্রচারণা ও সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়। এতে উপস্থিত ছিলেন কোচিং এর শিক্ষকবৃন্দসহ ম্যানেজিং কমিটির সদস্যরা।

এসময় যেসব পথচারী, যাত্রী, চালক মাস্ক পরেননি তাদেরকে মাস্ক পরতে ও সামাজিক দূরত্ব বজায় রাখাসহ সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেয় উপস্থিত সকলে এবং একই সাথে মাস্কবিহীন পথচারী, যাত্রী, চালকদেরকে মাস্ক পরিয়ে দেওয়া হয়।
এমন সচেতনতামূলক উদ্যোগ সম্পর্কে জানতে চাইলে ম্যানেজিং কমিটির প্রধান ‘তানভীর রহমান’ বলেন,”বর্তমান সময়ে হঠাৎ করে করোনার প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় এ উদ্যোগ গ্রহণ করা হয়। সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করে সচেতনতা সৃষ্টির চেষ্টা করা হচ্ছে। করোনা সংক্রমণ রোধে এ কার্যক্রম অব্যাহত থাকবে।”

এছাড়াও পরিচালনা কমিটির সদস্য ‘মাসুদ রানা’ বলেন, “মূলত মাস্ক বিতরণ করা শুধু নয়, করোনা সংক্রমণ ঠেকাতে সাধারণ মানুষদের মাস্ক ব্যবহার করতে উৎসাহিত করাই প্রধান উদ্দেশ্য।”
এমন উদ্যোগে এলাকাবাসী ও শিক্ষার্থীরা স্বাগত জানিয়েছে।


Related posts

করোনায় আরো ১৪ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

জার্মানিতে বাড়ল লকডাউন, কমল বিধি-নিষেধ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগ কমিটিতে চমক

নিজস্ব প্রতিবেদক