deshbangla71news.com
Image default
  • Home
  • রাজনীতি
  • হেলাল আকবর চৌধুরী বাবরের নির্দেশে বিক্ষোভ মিছিল করেছে কোতোয়ালী থানা ছাত্রলীগ
রাজনীতি

হেলাল আকবর চৌধুরী বাবরের নির্দেশে বিক্ষোভ মিছিল করেছে কোতোয়ালী থানা ছাত্রলীগ

  • 307
    Shares

সারা দেশের বিভিন্ন জেলায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরকে কেন্দ্র করে হেফাজত ইসলামের ভাংচুর ও তাণ্ডবের বিরুদ্ধে কেন্দ্রীয় যুবলীগের সাবেক উপ-অর্থ বিষয়ক সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবরের নির্দেশে বিক্ষোভ মিছিল করেছে কোতোয়ালী থানা ছাত্রলীগ।

শনিবার (২৭ মার্চ) নগরীর ডিসি হিল থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে চেরাগী পাহাড় হয়ে নন্দনকানন বৌদ্ধ মন্দিরের সামনে এসে শেষ হয়। সেবানে এক সমাবেশে যুবলীগ নেতা শিবু প্রসাদ বলেন, যারা বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর বাংলাদেশকে স্বীকার করে না তারাই এই সহিংসতার জন্য দায়ী। পাকিস্তানের আর্শিবাদপুষ্টরাই সোনার বাংলাদেশকে আফগানিস্তান বানাতে উঠে পড়ে লেগেছে।

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম বলেন, “শেখ হাসিনার সাজানো বাগানকে যদি হেফাজত তচনছ করতে চায় তবে বঙ্গবন্ধুর হাতে তৈরি সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ তার উচিত জবাব দেওয়ার জন্য তৈরি আছে। হেফাজতের তাণ্ডব স্বাধীনতা বিরোধীদেরও হার মানায়।”

আরও বক্তব্য রাখেন মহসিন কলেজ ছাত্রলীগের ছাত্র প্রতিনিধি আনোয়ার হোসেন পলাশ। এসময় তিনি বলেন, “আগামীকাল তারা( হেফাজতে ইসলাম) হরতাল ডেকেছে। এসময় যদি তারা ন্যাক্কারজনক কিছু করে বাংলাদেশ ছাত্রলীগ তার দাঁতভাঙা জবাব দিবে।”

কোতোয়ালী থানা ছাত্রলীগ নেতা জুবায়ের আলম আশিকের সভাপতিত্বে ও থানা ছাত্রলীগ নেতা নুর উদ্দিন রাকিবের সঞ্চলনায় সমাবেশে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন সেচ্ছাসেবকলীগ নেতা রতন ঘোষ, মোরশেদ আলম, যুবলীগ নেতা মো জাহেদ, মকবুল, আবু তাহের রানা, কোতোয়ালি থানা ছাত্রলীগের পক্ষে শুভ দত্ত, নিলয় চৌধুরী, মো রুবেল, মো তামিম, রতন, ফারদিন, মিনার, মুস্তাসিন, বাদশা।


  • 307
    Shares

Related posts

জেএসকেএফ চট্টগ্রাম জেলা কমিটি ঘোষনা: সভাপতি রাকিব,সাধারণ সম্পাদক জুয়েল

নিজস্ব প্রতিবেদক

সিটি মেয়রের সাথে সীতাকুণ্ড স্রাইন কমিটির সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক

কেউ যেন ঘোলা পানিতে মাছ শিকার না করে: কাদের

deshbangla71news.com