deshbangla71news.com
Image default
রাজনীতি

আওয়ামী লীগে আর থাকছেন না ওবায়দুল কাদের এর ছোট ভাই


হযরত আলী মোবারকঃ বাংলাদেশ আওয়ামীলীগে আর থাকছেন না বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই মির্জা কাদের। অনেকগুলো কারণে তিনি পদত্যাগ করবেন বলে জানা যায়।

আজ (৩১ শে মার্চ, বুধবার) দুপুর ১২ টার দিকে নিজের ফেসবুক লাইভে এসে এমন বিস্ফোরক মন্তব্য করেন নোয়াখালীর বসুরহাট, পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা।

ফেসবুক লাইভে এসে অভিমান করে তিনি আরো বলেন, “বাংলাদেশ আওয়ামীলীগের কিছু দুর্নীতিবাজ নেতাদের বিরুদ্ধে প্রতিবাদ করতে গিয়ে আজ তিনি সবার শত্রু”। তবে তিনি আওয়ামীলীগ থেকে পদত্যাগ করলেও বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সদস্য হিসেবে সৎ ও নিষ্ঠার সাথে কাজ করে যাবেন এবং পূর্বের মতো বাকী জীবনেও অন্যায়ের সাথে কখনো আপোষ করবেন না; এমনটাই জানিয়েছেন মির্জা কাদের।

এছাড়াও তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অনুরোধ করে বলেছেন যে, বাংলাদেশ আওয়ামীলীগ থেকে ধীরে ধীরে কিছু দুর্নীতিবাজ নেতাদেরকে বের করে দিতে।

বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার লাইভের বক্তব্য অনুযায়ী বোঝা গেল যে, তার বড় ভাই সড়ক ও সেতু পরিবহন মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সাথে সম্পর্ক ভালো নেই।


Related posts

উসকানিদাতাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দাবি জাসদের

deshbangla71news.com

প্রবাসীদের জন্য বিশেষ ফ্লাইট চালু করায় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানালেন সুজন

নিজস্ব প্রতিবেদক

জিয়া-খালেদা-তারেকের প্রতিকৃতিতে সাজল বিএনপি কার্যালয়

নিজস্ব প্রতিবেদক