deshbangla71news.com
তথ্যপ্রযুক্তি

বন্ধ হবে পাবজি-লাইট ২৯ এপ্রিলের মধ্যে


আরিফুল ইসলামঃ Player Unknown’s Battle Grounds (PUBG) Lite ভার্সন এ মাসের শেষের দিকে বন্ধ হয়ে যাবে। পাবজি উল্লেখ করেছে, পাবজি লাইট-এর ওয়েবসাইট বন্ধ হয়ে গেছে। ২৯ এপ্রিলে এর পরিষেবা শেষ হবে এবং ২৯ শে মে প্লেয়ারের সমর্থন শেষ হবে।

গেমের অনেকগুলো ভার্সনের মধ্যে একটি পাবজি লাইট এখন সমস্ত প্ল্যাটফর্মগুলোতে ডাউনলোডের জন্য উপলব্ধ নেই। একটি বিবৃতিতে পাবজি জানিয়েছে, পাবজি লাইটের ওয়েবসাইটটি বন্ধ হয়ে গেছে। ২৯ শে এপ্রিল এর পরিষেবা শেষ হবে এবং ২৯ শে মে প্লেয়ারের সমর্থন শেষ হবে। যদিও প্রতিষ্ঠানটি পাবজি লাইটের ফেসবুক পেইজটি চালু রাখার সিদ্ধান্ত রেখেছে।

বিপুলসংখ্যক পাবজি লাইট ভক্তদের প্রতি কৃতজ্ঞতা ব্যক্ত করে গেমটির প্রকাশক ক্রাফটন বলেন, ” আমরা আশা করি, কোভিড-১৯ মহামারির কঠোর সময়ে পাবজি লাইট আমাদের ভক্তদের সুরক্ষিত রাখার একটি মজাদার মাধ্যম হয়ে উঠতে সক্ষম হয়েছিলো।”

গত বছর ডিসেম্বরে ঘোষণা করা হয়েছিল, L-COIN top-up সিস্টেমটি বন্ধ করা হবে এবং এটি একটি শতভাগ ফ্রি গেম হয়ে উঠবে এবং এজন্য টপ-আপ চ্যানেলদের নিয়ে গেলো ১৫ ডিসেম্বর একটি বৈঠকও করা হয়।

২০১৯ সালে পাবজি লাইট প্রকাশ করা হয় তুলনামূলক দুর্বল ক্ষমতা সম্পন্ন স্মার্টফোন ও পিসি’র জন্য। বর্তমানে গুগল প্লে-স্টোরে যার ডাউনলোড সংখ্যা ১০ কোটিরও বেশি।


Related posts

রিচার্জ ছাড়াই ৪৮ পয়সা কলরেট অফার আনলো এয়ারটেল

নিজস্ব প্রতিবেদক

এবার সরাসরি কেনাকাটা করা যাবে ইউটিউবে

deshbangla71news.com

বন্ধ হতে পারে আইফোন-১২ মিনি

নিজস্ব প্রতিবেদক