deshbangla71news.com
নিজস্ব প্রতিবেদক

দিনাজপুর কাহারোলে ভ্রাম্যমান দুধ, ডিম ও মাংস বিক্রির উদ্বোধন


দিনাজপুর জেলা প্রতিনিধি এস কে সুজনঃ

 

দেশে করোনা মহামারিতে সাধারণ মানুষের পুষ্টি চাহিদা নিশ্চিত করণে দিনাজপুরের কাহারোল উপজেলায় ভ্রাম্যমান দুধ, ডিম ও মাংস বিক্রির উদ্বোধন করেছেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

১৮ এপ্রিল ২০২১ইং রোজ রোববার বিকেলে কাহারোল উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রাণী সম্পদ দপ্তর ও ভেটেরেনারী হাসপাতালের ব্যবস্থাপনায়, উপজেলা ডেইরি ফার্মারস এসেসিয়েশন/উপজেলা প্লোট্রি ফার্মারস এসেসিয়েশন এর বাস্তবায়নে এবং মৎস ও প্রাণীসম্পদ মন্ত্রণালয়ের প্রাণীসম্পদ অধিদপ্তরের ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি)র সহযোগিতায় এসব খাদ্য পন্য বিক্রির উদ্বোধন করা হয়।
উদ্বোধনের পরপরই যার যার সাধ্যমত দুধ, ডিম কিনেন সাধারণ ক্রেতারা। এসময় দুধ ৫০ টাকা লিটার ও ডিম ২৬ টাকা হালা বিক্রি করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন কাহারোল উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরুল হাসান, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আবু জাফর মো. সাদেক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শফিউল আজম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম ফারুক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী আক্তার, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মো. রায়হান আলী, ভেটেরিনারী সার্জন ডা. মো. দিদারুল আহসান, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. আজমেরী সাথী প্রমুখ।


Related posts

২০০ বছরের পুরোনো খালটি শুকানোর পর যা খুঁজে পেয়েছিলো, তারা কেউই তা বিশ্বাস করতে পারছিলো না

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত হলো এইচএসসি-২১ এর সংক্ষিপ্ত সিলেবাস

Kazi MD Sazzad Hasan

সন্দ্বীপ ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ছিদ্দিকুর রহমানের মনোনয়ন প্রত্যাহার

Kazi MD Sazzad Hasan