deshbangla71news.com
করোনা

ও বড্ডা মাস্ক হডে?


মুহাম্মদ আবু আদিলঃ করোনাকালীন সময়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সারা দেশ জুড়ে ” ও বদ্দা, মাস্ক হডে” এই স্লোগান নিয়ে ‘দেশ বাংলা ৭১ নিউজ’ ও জনপ্রিয় সামাজিক সংগঠন ‘দূর্বার তারুণ্য’ এর উদ্যোগে ১০ হাজার স্টিকার লাগানো হয়েছে।

ইতিমধ্যেই চট্টগ্রাম হতে বিভিন্ন জেলায় যেতে শুরু করেছে স্টিকার গুলো। চট্টগ্রামে দেশ বাংলা ৭১ নিউজ এর সম্পাদক ও দূর্বার তারুণ্যের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আবু আবিদ এর স্টিকার গ্রহন এর মাধ্যমেই এ প্রকল্পের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়।

এ সম্পর্কে মুহাম্মদ আবু আবিদ বলেন, ” আমরা সবসময়ই চেষ্টা করি নতুন ও ইউনিক কিছু করার৷ তারই ধারাবাহিকতায় এ আয়োজন। লক্ষ্য করলে দেখবেন, সবার কাছেই মাস্ক আছে। কিন্তু তারা পরে না, আবার পরতেও ভুলে যায়। তাই চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় বানানো হয়েছে এটি। যেন মানুষের এটেনশন সিক হয়।”

আয়োজকসূত্রে জানা যায়, আগামী কয়েকদিনের মধ্যে সারা বাংলাদেশে ছড়িয়ে যাবে এই স্টিকারগুলো। করোনা মহামারীর শুরু থেকেই দূর্বার তারুণ্য নানাভাবে মানুষের পাশে ছিল। তারা করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় বিভিন্ন পদক্ষেপ নিয়েছে, তারই সর্বশেষ সংযোজন হচ্ছে ‘ও বদ্দা, মাস্ক হডে’ স্টিকার তৈরি ও লাগানোর পদক্ষেপটি।


Related posts

চট্টগ্রামে করোনায় শনাক্ত ৫৭, মৃত্যু নেই

নিজস্ব প্রতিবেদক

কোভ্যাক্স থেকে বাংলাদেশ পাচ্ছে ১ কোটি ৯ লাখ কোভিড টিকা

নিজস্ব প্রতিবেদক

মসজিদে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে কাজ করছে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম

নিজস্ব প্রতিবেদক