deshbangla71news.com
  • Home
  • রাজনীতি
  • তবে কি সত্যিই ফাঁসি হবে মামুনুলসহ অন্য হেফাজত নেতাকর্মীদের?
রাজনীতি

তবে কি সত্যিই ফাঁসি হবে মামুনুলসহ অন্য হেফাজত নেতাকর্মীদের?


হযরত আলী মোবারকঃ ভিডিও ফুটেজ দেখে একে একে গ্রেফতার করা হচ্ছে দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করা সকল হেফাজতে ইসলামের নেতাকর্মীদের। গত ১৮ এপ্রিল হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক সহ প্রায় ১২ জন শীর্ষ নেতাকর্মীদের আটক করেছে পুলিশ।

হেফাজতে ইসলামের নেতা-কর্মীদের সরকার ও রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ডের পরিপ্রেক্ষিতে আওয়ামিলীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং কৃষি মন্ত্রী ডঃ আব্দুর রাজ্জাক বলেন, যেসব হেফাজত নেতাকর্মীরা দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করেছে, দেশের সম্পদ নষ্ট করেছে এবং বিভিন্ন স্থানে আগুন ও ভাঙচুর করেছে তাদের সবাইকে আইনের আওতায় এনে ৭১ এর যুদ্ধাপরাধীদের মতো কঠিন শাস্তি দেওয়া হবে। যুদ্ধাপরাধীদের ৭১ এর দেশদ্রোহী কর্মকাণ্ডের জন্য ঠিক যেভাবে শাস্তি দেওয়া হয়েছে সেভাবে সরকারবিরোধী সকল হেফাজতে ইসলামের নেতাকর্মীদেরও শাস্তি দেওয়া হবে।

অন্যদিকে গত ২০ এপ্রিল অবস্থা বেগতিক দেখে হেফাজত ইসলামের কিছু শীর্ষ নেতা কর্মীরা স্বরাষ্ট্রমন্ত্রীর বাসভবনে স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে দেখা করেন। সেখানে তারা নিজেদের ভুল স্বীকার করে নিয়ে সরকারের কাছে সমঝোতা করার প্রস্তাব দেয়। কিন্তু স্বরাষ্ট্রমন্ত্রীর পক্ষ থেকে ‘না’ উত্তরটি আসে এবং স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সরকারবিরোধী কর্মকাণ্ড ও দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করার ঘটনায় যারা যারা জড়িত তাদের সকলকেই গ্রেপ্তার করছে পুলিশ এবং তাদেরকে যথাযথ শাস্তি দেওয়া হবে।


Related posts

বিএনপি প্রত্যাখান করল স্থানীয় সরকার উপ-নির্বাচনের ফলাফল

deshbangla71news.com

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন করল হালিশহর থানা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি

নিজস্ব প্রতিবেদক

মহসিন কলেজ ছাত্রলীগের হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক