deshbangla71news.com
খেলাধুলা

রাজস্থানকে ১০ উইকেটে হারাল ব্যাঙ্গালুরু


সাকিফুল ইসলামঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ আইপিএলে ১৪ তম আসরের ১৬ তম ম্যাচে মুখোমুখি হয় রাজস্থান রয়্যালস এবং রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালুরু। টসে হেরে ব্যাট করতে নামে রাজস্থান। একাদশে ছিলেন মুস্তাফিজ। শুরুতেই উইকেট হারায় রাজস্থান। দলীয় ৪৩ রানে ৪ উইকেট হারিয়ে চাপের মুখে পড়ে দলটি। এরপর শিভাম দুবে, রায়ান পরাগ ও রাহুল তেওয়াতিয়ার দুর্দান্ত ব্যাটিংয়ে রাজস্থান লড়াই করার মতো স্কোর করে।

২০ ওভার শেষে ৯ উইকেটের বিনিময়ে ১৭৭ রান করে রাজস্থান। রাজস্থানের হয়ে সর্বোচ্চ ৪৬(৩২) রান করে শিভাম দুবে। রাহুল তেওয়াতিয়া ৪০(২৩) এবং রায়ান পরাগ করেন ২৫(১৬) রান।

ব্যাঙ্গালুরুর হয়ে সর্বোচ্চ ৩ টি করে উইকেট শিকার করেন মোহাম্মদ সিরাজ ও হার্শাল প্যাটেল। ১ টি করে উইকেট নেন কাইল জেমিসন, কেইন রিচার্ডসন এবং ওয়াশিংটন সুন্দর।

১৭৮ রান তাড়া করতে নেমে দুর্দান্ত ব্যাটিং করে ব্যাঙ্গালুরু। চার ছক্কার বন্যা বয়ে দেন দুই ওপেনার দেবদূত পাদ্দিক্যাল ও বিরাট কোহলি। আইপিএলে নিজের প্রথম সেঞ্চুরি তুলে নেন পাদ্দিক্যাল। নিজের ৪০ তম আইপিএল অর্ধশতক তুলে নেন বিরাট কোহলি। তার সাথে একমাত্র খেলোয়াড় হিসেবে আইপিএলে ৬০০০ রানের মাইলফলক স্পর্শ করেন কোহলি।

মাত্র ১৬.৩ ওভারে বিনা উইকেটে জয় তুলে নেয় পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালুরু। ব্যাঙ্গালুরুর হয়ে ১০১*(৫২) রান করেন পাদ্দিক্যাল। ১১ চার ও ৬ ছক্কা হাঁকান তিনি। ৬ চার ও ৩ ছক্কার বিনিময়ে ৭২*(৪৭) রান করেন অধিনায়ক বিরাট কোহলি। এই জয়ের মাধ্যমে আসরের ৪ ম্যাচে ৪ জয় নিয়ে অপরাজিত থাকে বিরাট কোহলির দল।

অসাধারণ শতকভরা ইনিংস খেলে ম্যাচ সেরা হয়েছেন দেবদূত পাদ্দিক্যাল।


Related posts

পোলার্ডের তাণ্ডব, ধনঞ্জয়ার হ্যাটট্রিক, এক ম্যাচে কত কিছু!

নিজস্ব প্রতিবেদক

৪র্থ ম্যাচ জিতে সিরিজের সমতা আনলো ইন্ডিয়া

নিজস্ব প্রতিবেদক

২ দিনে টেস্ট জিতলো জিম্বাবুয়ে

Kazi MD Sazzad Hasan